বাগাতিপাড়ায় বেকারী কারখানায় অগ্নিসংযোগের অভিযোগ

নাটোর অফিস ॥
নাটোরের বাগাতিপাড়ায় শাহ আলম নামে এক বেকারী কারখানায় আগুন লেগে সব মালামাল পুড়ে গেছে। উপজেলার দয়ারামপুর ইউনিয়নের মিশ্রিপাড়া এলাকায় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। কারখানা মালিকের মাদকাসক্ত দুই ছেলের দিকে অভিযোগের আঙ্গুল স্থানীয়দের।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শাহ আলম বেকারীর স্বত্বাধীকারি নজরুল ইসলাম ও তার স্ত্রীর সাথে তাদের দুই ছেলে শাহ আলম ও সাহাবুরের কোন্দল চলছিল। প্রায় দিনই দুই ছেলে তাদের হত্যা করার চেস্টা করা সহ অত্যাচার করতো। গত কয়েকদিন আগেও বাবা মাকে হত্যা করার চেস্টা করে তারা। এদিন পিতা নজরুল এবং তার স্ত্রীকে ঘরের জানালা কেটে উদ্ধার করে ফায়ার সার্ভিস কর্মীরা। এরপর থেকে বেকারী মালিক নজরুল ইসলাম ও তার স্ত্রী সন্তানদের ভয়ে আত্ম¡গোপনে রয়েছেন।
বেকারী কারখানার ম্যানেজার মিন্টু জানান, ঘটনার দিন দুপুরে দুই ছেলে শাহ আলম ও সাহাবুর বেকারী কারখানায় গিয়ে তাদের সবাইকে কারখানা থেকে বের হয়ে যেতে বলেন। তখন তারা ভয়ে কারখানা থেকে দুরে সরে যান। কিছুক্ষণ পরেই জানতে পারেন কারখানায় আগুন লেগেছে।
দয়ারামপুর ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মঞ্জুরুল ইসলাম জানান, মঙ্গলবার দুপুর ২ টার দিকে আগুন লাগার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসি এবং দীর্ঘক্ষণ চেস্টা করে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। তবে ঘটনাস্থলে বেকারী মালিকের দুই ছেলে উপস্থিত থাকলেও কোন সহযোগিতা না করে নিরব দর্শকের ভূমিকা পালন করেছেন বলেও জানান তিনি।
বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নান্নু খান জানান, ওই বেকারী মালিকের সাথে নেশাগ্রস্ত দুই ছেলের দীর্ঘদিন থেকেই কোন্দল চলছিল। তারাই ওই করাখানায় আগুন লাগিয়েছে। এ ঘটনায় ওই দুই ছেলেকে থানায় আনা হয়েছে। অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *