ডিবি পরিচয়ে মাছ ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের অভিযোগ

নাটোর অফিস ॥
নাটোরের বড়াইগ্রামে ডিবি পুলিশ পুরিচয়ে শাহিন আলী (৩৩) নামে এক মাছ ব্যবসায়ীর দুই লাখ ত্রিশ হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। শনিবার দুপুরে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে উপজেলার কলাবাগান এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থলের পূর্বদিকে বনপাড়া হাইওয়ে থানা পুলিশের তল্লাশী চৌকি ছিল বলে জানান ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী। মাছ ব্যবসায়ী শাহীন রাজশাহীর মতিহার থানার বামনশিখর গ্রামের মৃত কায়েম উদ্দিনের ছেলে।
ক্ষতিগ্রস্থ শাহিন আলী বলেন, এলাকার বিভিন্ন পুকুর থেকে মাছ কিনে সিরাজগঞ্জ রোডে বিক্রি করে একটি পিকআপে ঢাকা মেট্রো-ন (১৯-৫৬৭৬) করে বাড়ী ফিরছিলেন। পথে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কলাবাগান এলাকায় পৌঁছালে বিপরিত দিক থেকে কালো রঙ্গের একটি পালসার মোটরসাইকেলে ২জন লোক এসে পুলিশের সংকেত বাতি উঠিয়ে আমাদের ট্রাক থামাতে বলেন। চালক ট্রাক থামালে ডিবি পুলিশ পরিচয় দিয়ে গাড়ী তল্লাশী করা শুরু করেন। তল্লাশী করার সময় ট্রাকে ভিতরে রাখা দুই লক্ষ ৩০ হাজার টাকা চালক নিজের কাছে নেয়। তখন ছিনতাইকারীদের একজন চালকের গলায় ছুরি ধরে টাকা নিয়ে পুর্ব দিকে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়।
ট্রাকের চালক কোরবান আলী বলেন, ঘটনাস্থলের কয়েক মিটার দূরে হাইওয়ে পুলিশের তল্লাশী টিম ছিল। তাদের সামনেই এমন ঘটনা ঘটে। তাহলে পুলিশের তল্লাশী চৌকি দিয়ে কি লাভ।
বনপাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ হাবিবুর রহমান সাংবাদিকদের বলেন, দুুপুরে খাওয়ার জন্য চেক পোষ্টে পুলিশ ছিলনা। এই সুজোগে এই ঘটনা ঘটে থাকতে পারে।
বড়াইগ্রাম থানার আিফসার ইনজার্হ শফিউল আজম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ছিনতাইকারীদের সনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *