শেখ হাসিনার রাজনীতি দরিদ্র ও অসহায় মানুষের জন্য-পলক

নাটোর অফিস ॥
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজনীতি কৃষক, শ্রমিক, দরিদ্র, মেহনতী মানুষের জন্য। তিনি দেশের মানুষের জন্য নিজের জীবনকে উৎসর্গ করেছেন। দুবছর করোনা মহামারি,এরপর ১ বছর ইউক্রেন রাশিয়া যুদ্ধ, এখন ইজরাইল -ফিলিস্তিন যুদ্ধ। একারনে তেল,গ্যাস সহ সকল নিত্য পণ্যের দাম বেড়ে যাওয়ায় দেশের দরিদ্র মানুষের দুভোর্গ বেড়ে যায়। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব দরিদ্র মানুষদের জন্য স্বল্প মুল্যে তেল,গম ও চালের ব্যবস্থা করেছেন। শেখ হাসিনা তাঁর ক্ষমতা, শক্তি এবং অর্থ দিয়ে এদেশের গরীব মানুষের মুখে হাঁসি ফুটানোর চেষ্টা করছেন।বঙ্গবন্ধুর সোনার বাংলা স্বপ্ন পূরণে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কাজ করছেন। অসহায় মানুষের জন্য উন্নয়ন করেছেন।
শনিবার দুপুরে নাটোরের সিংড়া উপজেলার ছাতারদিঘী ইউনিয়নে রহিমউদ্দিন আহমেদ মেমোরিয়াল ডিগ্রী কলেজ মাঠে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় সুবিধা ভোগীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় উপজেলা আওয়ামীলী সভাপতি ওহিদুর রহমান , সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস, ছাতারদিঘী ইউনিয়নের সভাপতি এস এম শাহাজান আলী, স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুর রউফ বাদশার প্রমুখ উপস্থিত ছিলেন।
পলক এমপি আরো বলেন, এক সময় ছির যখন কোনো পরিবারে প্রতিবন্ধী শিশু জন্ম নিলে মাকে দোষারোপ করা হতো। এখন সেই সন্তান কারো বোঝা নয়। তারা বিভিন্ন সেক্টরে চাকরি করছে। আগে এসব মানুষের কথা কেউ চিন্তা করেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার এসব অসহায় মানুষের জন্য ভাতার ব্যবস্থা করেছেন। তিনি সারাদেশে ২ কোটি মানুষকে ভাতার ব্যবস্থা করেছেন।
পলক বলেন, আমার নির্বাচনী এলাকা সিংড়ায় ১লাখ ৯ হাজার পরিবারেরর মানুষ বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃকালীন ভাতা, প্রতিবন্ধী ভাতার ব্যবস্থা করা হয়েছে। তিনি উপস্থিতি জনতার উদ্দেশ্যে বলেন, আপনারা একটা করে নৌকায় ভোট দিয়েছিলেন বলে আমার ১ হাজার ৫৩০ জন বয়স্ক বাবা-মা ভাতা পাচ্ছেন। নৌকায় ভোট দিয়েছিলেন বলে আমার ৮৮৪ জন বোন বিধবা ভাতা পাচ্ছেন। প্রধানমন্ত্রী আমার এলাকার গৃহহীন ২ হাজার ৪০০ জন মানুষকে পাকা ঘর নিমার্ণ করে দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *