সদর হাসপাতাল বস্তি থেকে অস্ত্র উদ্ধার

নাটোর অফিস ॥
নাটোরে ম্যাগজিন সহ একটি পিস্তল ও প্লাষ্টিকের তৈরি একটি খেলনা রিভলবার উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাতে নাটোর আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন বস্তি এলাকা থেকে পরিত্যাক্ত অবস্থায় পড়ে থাকা একটি সপিং ব্যাগের ভিতর থেকে ওই দুটি অস্ত্র উদ্ধার করা হয়।
নাটোর নিচাবাজার পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল রানা জানান,বুধবার রাত ৭ টার দিকে কতিপয় সন্ত্রাসী নাশকতার জন্য আগ্নেয়াস্ত্রসহ অবস্থান করছে মর্মে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সদর হাসপাতাল সংলগ্ন বস্তি এলাকায় অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অস্ত্রধারী সন্ত্রাসীরা হাসপাতালের প্রাচির টপকে পালিয়ে যায়। এসময় পুলিশ পরিত্যাক্ত একটি সপিং ব্যাগের ভিতর থেকে গুলিবিহীন ম্যাগজিন সহ একটি বিদেশী পিস্তল ও প্লাস্টিকের তৈরি খেলনা রিভলবার উদ্ধার করে।
সোহেল রানা আরও জানান,এই অস্ত্র এখানে কারা এবং কী উদ্দেশ্যে নিয়ে এসেছে তা দ্রুত বের করার চেষ্টা করা হচ্ছে।
উল্লেখ্য,বুধবার বেলা ১১ টা থেকে দুপুর পর্যন্ত নাটোরে আওয়ামীলীগের দুটি এবং ছাত্রলীগের পৃথক দুটি বিবদামান গ্রুপের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়াসহ গুলি বর্ষনের ঘটনা ঘটে। এসব ঘটনায় ওয়ার্ড কাউন্সিলরসহ ৭ জন আহত এবং  জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও এনএস সরকারী কলেজের সাবেক ভিপি উশতিয়াক আহমেদ ডলারের ব্যক্তিগত চেম্বর ভাংচুরসহ  গুলি বর্ষনের ঘটনা ঘটে । এনিয়ে শহরে উত্তেজনা বিরাজ করছিল। অনেকের ধারনা বিবদমান কোন একটি গ্রুপের পক্ষ অবলম্বন করতে সন্ত্রাসীরা অস্ত্র নিয়ে আধুনিক সদর হাসপাতালের বস্তি এলাকায় অবস্থান করছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *