বাগাতিপাড়ায় ওয়ার্কার্স পার্টির বিক্ষোভ

নাটোর অফিস ॥
বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদ ও দেশি-বিদেশী ষড়যন্ত্রের বিরুদ্ধে রাটোরের বাগাতিপাড়ায় বিক্ষোভ সমাবেশ করেছে বাংলাদেশ ওয়ার্কার্স পার্টি। বৃহস্পতিবার দুপুরে উপজেলার মালঞ্চি বাজারে বিক্ষোভ মিছিল শেষে সমাবেশ অনুষ্ঠিত হয়।
ওয়ার্কার্স পার্টির সহ সভাপতি মশিউর রহমান মানিকের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নাটোর জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি এবং উত্তরবঙ্গ আখ চাষি সমিতি ও জাতীয় কৃষক সমিতির কেন্দ্রীয় নেতা এবং দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির মনোনীত প্রার্থী অধ্যক্ষ ইব্রাহীম খলিল। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাগাতিপাড়া উপজেলার ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক কমরেড আব্দুল করিম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জাতীয় কৃষক সমিতি বাগাতিপাড়া শাখার সাধারণ সম্পাদক আব্দুল হাদী প্রমুখ।
বক্তারা বলেন, বিএনপি-জামাতের তান্ডব প্রতিহত করে, দেশি-বিদেশী ষড়যন্ত্র রুখতে হবে, অবৈধ হরতাল অবরোধ মানা যাবে না। পুলিশ হত্যা, প্রধান বিচারপতির বাড়ি ভাংচুর, পুলিশ, হাসপাতাল ও যানবাহনে অগ্নিসংযোগ সহ নৈরাজ্য সৃষ্টিকারী সন্ত্রাসীদের বিচারের দাবীতে ঐক্যবদ্ধ ভাবে সকলকে মাঠে নেমে কাজ করার আহবান জানান বক্তারা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *