নাটোরে মাদ্রাসার শিশু শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নাটোর অফিস ॥
নাটোরে হালিমা খাতুন নামে মাদ্রাসার শিশু শিক্ষার্থী ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাত ৮ টার দিকে সদর উপজেলার ছাতনী ইউনিয়নের তেলকুপি মাদ্রাসা পাড়া এলাকার হালিমার বাড়ী থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত হালিমা খাতুন ওই এলাকার খোকন মন্ডলের মেয়ে ও তেলকুপি ফোরকানিয়া মাদ্রাসার ছষ্ঠ শ্রেনীর শিক্ষার্থী। পরিবারের দাবী হালিমা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শিশু শিক্ষার্থীর মৃত্যু রহস্যজনক বলে মনে করছে এলাকাবাসী।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানাযায়, শুক্রবার সন্ধ্যার দিকে বাড়ীতে হালিমাকে একা রেখে তার বাবা-মা তাদের বড় মেয়ের বাড়ী বনবেলঘরিয়া গ্রামে যায়। তারা ফিরে এসে বাড়ি অন্ধকার অবস্থায় দেখতে পায়। পরে তারা হালিমাকে ডাক দিলেও তার কোন সাড়া শব্দ পায়না। কিছুক্ষন পর হালিমার ঘরে ঢুকে লাইট জ্বালিয়ে মেয়ের খোঁজ করতে গিয়ে দেখেন হালিমা ঘরের তীরের সাথে গলায় রশি প্যাচানো অবস্থায় ঝুলছে। এ সময় তাদের চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এসে হালিমাকে ঝুলন্ত অবস্থা দেখে তার মরদেহ মাটিতে নামিয়ে রাখে। পরে খবরটি পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।
নাটোর সদর থানার ওসি নাছিম আহমেদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে এবং ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারন জানা যাবে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *