নলডাঙ্গায় জামায়াত নেতাকে কুপিয়ে জখম

নাটোর অফিস॥
নাটোরের নলডাঙ্গা উপজেলা জামায়াতের সাবেক আমীর ও বর্তমান সাধারন সম্পাদক ডাঃ ফজলার রহমান (৬৬) কে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) দিনগত রাত পৌনে ১০টার সময় নলডাঙ্গা সরকারী উচ্চ বিদ্যালয়ের সামনে পাটুল-নলডাঙ্গা সড়কে এ ঘটনা ঘটে। আহত ফজলার রহমান উপজেলার মাধবপুর গ্রামের মৃত কফিল উদ্দিনের ছেলে। তিনি নলডাঙ্গা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম ছিলেন। তিনি পেশায় একজন পল্লী চিকিৎসক।

নলডাঙ্গা থানার ওসি আবুল কালাম এ তথ্য নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার রাত পৌনে ১০টার দিকে জামায়াত নেতা ফজলার রহমান পেশাগত কর্ম শেষে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। পথে নলডাঙ্গা সরকারী উচ্চ বিদ্যালয়ের সামনে শিমুলতলায় গেলে হেলমেট পরিহিত কয়েকজন দুর্বৃত্ত তার পথরোধ করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে ফেলে রেখে যায়। এসময় স্থানীয় লোকজন টের পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি দেখে তাৎক্ষনিক ভাবে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ( রামেক) ভর্তি করেন।

ওসি বলেন, কারা, কি কারনে এ ঘটনা ঘটিয়েছে তা জানা যায়নি। এমনকি কোন প্রত্যক্ষদর্শীও জানাতে বা চিনতে পারেননি। কারন দুর্বৃত্তরা সকলেই হেলমেট পরিহিত ছিল বলে জানা গেছে। বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তবে এখনও পরিবারের পক্ষ থেকে থানায় কোন লিখিত অভিযোগ দেয়নি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *