শহরের আলাইপুরে কলেজ ছাত্রীর আত্মহত্যা

নাটোর অফিস॥
নাটোর শহরের আলাইপুর এলাকার ইসলাম কটেজের ভাড়াটিয়ার কলেজ পড়–য়া মেয়ে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। সোমবার বিকেল ৫টার দিকে এই আত্মহননের ঘটনা ঘটে। অন্তরা ফাহমিদা (১৮) নামে ওই শিক্ষার্থী ঘটনার সময় তাদের ভাড়া বাসায় একাই ছিলেন। নিহত অন্তরা ফাহমিদা দিনাজপুর ওমেন  কলেজের প্রথম বর্ষের ছাত্রী এবং লালপুর সদ্য অবসরে যাওয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আনোয়ারুল ইসলামের মেয়ে। ঘটনার খবর পেয়ে পুলিশ ও নাটোর ফায়ার স্টেশনের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে নিজের ঘরে ঝুলন্ত অবস্থায় মৃতদেহ উদ্ধার করে। তবে আত্মহত্যার কারন জানাতে পারেনি পুলিশ।
নিহত অন্তরা ফাহমিদার পিতা আনোয়ারুল ইসলাম জানান, গত ৫ বছর হলো শহরের আলাইপুর এলাকায় ডাঃ ইয়াদুল ইসলামের ইসলাম কটেজ নামের বাড়ির তিন তালায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছেন। তার মেয়ে অন্তরা ফাহমিদা দিনাজপুর ওমেন কমেন কলেজের প্রথম বর্ষের ছাত্রী। গত দেড়মাস আগে সে নাটোরে আসে। সোমবার বিকেলে তাকে বাসায় রেখে আমি ও তার মা ছাট ছেলেকে নিয়ে কোচিং সেন্টারে যাই। সেখান থেকে ফিরে এসে ডাকাডাকি করেও তার সাড়া পাচ্ছিলামনা। পরে ভবনের পিছনের একটি নির্মানাধীন ভবনে উঠে মেয়েকে তার ঘরে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশ ও ফায়ার স্টেশনে খবর দেওয়া হয়। তারা এসে দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে মেয়ে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে।
নাটোর সদর থানার ওসি নাছিম আহমেদ জানান, তারা খবর পেয়ে ঘটনাস্থলে এসে মৃতদেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়েছেন। এটি আত্মহত্যা বলেই প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। লাশ উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। ময়না তদন্ত শেষে পরিবারের কাছে মৃতদেহ হস্তান্ত করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *