আহম্মদ আলী মোল্লার মন্ডপ পরিদর্শন ও আর্থিক অনুদান প্রদান

নাটোর অফিস॥
শারদীয় দূর্গাপুজা উপলক্ষে নাটোর-৪ আসনের বড়াইগ্রাম উপজেলায় অবস্থিত ৫১টি পূজা মন্ডপে নগদ অর্থ প্রদান করেছেন আওয়ামী লীগের মনোনয়ণ প্রত্যাশী নাটোর জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও রাজশাহী বিশ^বিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি আহম্মদ আলী মোল্লা। শনিবার দুপুর থেকে রাত পর্যন্ত বড়াইগ্রাম উপজেলার বিভিন্ন এলাকায় গিয়ে তিনি পুজা মন্ডপ পরিদর্শন করেন এবং আর্থিক অনুদান তুলে দেন কমিটির হাতে। প্রতিটি মন্ডপে আগত দর্শনার্থীদের সাথে শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা বিনিময় করার পর পুনরায় শেখ হাসিনা সরকারকে নৌকা মার্কায় ভোট দিতে আহ্বান জানান।
পরে মন্দিরে উপস্থিত দর্শনার্থীদের উদ্দেশ্যে বলেন আমি এই নাটোর জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ হিসেবে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সনাতন ধর্মাবলম্বীদের শারদীয়া শুভেচ্ছা ও প্রীতি জানাই। জাতির পিতার নেতৃত্বে একটি অসাম্প্রদায়িক রাষ্ট্র প্রতিষ্ঠার লক্ষ্যে সব ধর্মের মানুষ ঐক্যবদ্ধ হয়ে মুক্তিযুদ্ধে অংশ নেয়। অনেক ত্যাগের বিনিময়ে প্রতিষ্ঠিত হয় সোনার বাংলাদেশ। বঙ্গবন্ধুর একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ রেখে গেছেন, যার দলিল সেটি হচ্ছে সংবিধান।
শারদীয়া দুর্গা উৎসবের মধ্য দিয়ে আমরা জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে মুক্তিযুদ্ধের সময়ে ঐক্যবদ্ধভবে মুক্তিযুদ্ধ করে হানাদার বাহিনীকে পরাস্ত করে স্বাধীন বাংলাদেশ প্রতিষ্ঠা করেছিলাম, ওদের আত্মসমর্পণে বাধ্য করেছিলাম ঠিক তেমনই ষড়যন্ত্রকারি দেশ বিরোধী শক্তিকে আত্মসমর্পণ করতে বাধ্য করবো। নিশ্চিন্তে নিরাপদে নির্বিঘেœ আমরা সকল ধর্মের মানুষ ধর্ম পালন করতে পারবো এমন সোনার বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে বঙ্গবন্ধু কন্যা প্রাণের ঝুঁকি নিয়ে রাষ্ট্র পরিচালনা করছেন। ষড়যন্ত্রকারী, রাষ্ট্রবিরোধী,স্বাধীনতা ও মুক্তিযুদ্ধ বিরোধী শক্তিকে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে। সোনার বাংলাদেশ গড়তে আমরা নির্বিঘেœ নিশ্চিন্তে যাতে রাষ্ট্র পরিচালনা করতে পারি সেই লক্ষ্য বাস্তবায়ন করতে এই এলাকার সকল দুর্বৃৃত্তদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকবো এই প্রত্যাশা ব্যক্ত করেন। তিনি সনাতন ধর্মালম্বী সবাইকে শারদীয়া শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-৪ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসাবে সকলের দোয়া ও আশির্বাদ কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *