পুকুরে ভাসছিল বৃদ্ধের মরদেহ

নাটোর অফিস॥
নাটোরের গুরুদাসপুরে পুকুর থেকে সিরাজুল ইসলাম নামে এক বৃদ্ধের ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার সকালে উপজেলার নাজিরপুর নতুনপাড়া এলাকায় রাশিদুল ইসলামের একটি পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত সিরাজুল ইসলাম উপজেলার গোপীনাথপুরের মৃত সিফাত আলীর ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, গতকাল শনিবার সিরাজুল ইসলাম বাড়ী থেকে বের হয়ে আর বাড়ীতে ফিরে যায়নি। পরিবারের সদস্যরা বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও তার কোন সন্ধ্যান পায়নি। আজ রোববার সকালে নাজিরপুর নতুন পাড়া এলাকার ওই পুকুরে একটি মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। তবে মৃত্যুর সঠিক কারন জানাতে পারেনি পুলিশ।
এলাকাবাসী জানায়,সিরাজুল ইসলাম পেশায় একজন দর্জি ছিলেন। গুপিনাথপুর পূর্বপাড়া গ্রামের মৃত-সেফাত মাস্টারের ছেলে তিনি। আনুমানিক ৭ বছর পূর্বে সিরাজুল ইসলাম ব্রেন স্টোক করে অসুস্থ্য হওয়ার পর থেকেই মানসিক ভারসাম্যহীনের মত আচরন করছিলেন। স্টোক করেও মারা যেতে পারেন বলে ধারনা এলাকাবাসীর।
গুরুদাসপুর থানার ওসি মনোয়ারুজ্জামান জানান,প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে রাতের অন্ধকারে পুকুর পাড় দিয়ে যাওয়ার সময় পুকুরে পড়ে গিয়ে থাকেত পারেন ওই বৃদ্ধ।ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *