বাগাতিপাড়ায় এমপি বকুলের স্মরনকালের শান্তি সমাবেশ

নাটোর অফিস॥
নাটোরের বাগাতিপাড়ায় আওয়ামীলীগের উদ্দোগে স্মরনকালের উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। বাগাতিপাড়া উপজেলা পাইলট মডেল হাই স্কুল মাঠে উপজেলা আওয়ামীলীগের উদ্দোগে এই উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন নাটোর-১ (বাগাতিপাড়া- লালপুর) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।
বিএনপি-জামায়াতের অপরাজনীতি, অগ্নিসন্ত্রাস, নৈরাজ্য ও দেশব্যাপী অব্যাহত ষড়যন্ত্রের বিরুদ্ধে এবং বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মানের লক্ষ্যে এই উন্নয়ন ও শান্তি সমাবেশে হাজার হাজার মানুষ অংশ নেয়। স্থানীয় প্রবীন ব্যক্তিদের মতে এই সমাবেশ ছিল স্মরনকালে বিশাল সমাবেশ। সমাবেশে অন্তত ৫০ হাজার মানুষ উপস্থিত হন। স্কুল মাঠ মানুষে মানুষে পরিপুর্ন হয়ে যায়। তীব্র গরম সত্বেও সব বয়সী মানুষ উন্নয়ন অগ্রযাত্রায় শরীক হতে সমাবেশস্থলে এস জড়ো হন। প্রধানমন্ত্র শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রার প্রতি সমর্থন জানাতেই মানুষের ঢল নামে।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল ইসলাম ঠান্ডুর সভাপতিত্বে বীর মুক্তিযোদ্ধা শ্যামল কুমার রায় সমাবেশে বক্তৃতা করেন।
সমাবেশ মঞ্চে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ১০ জন অসুস্থ্য রোগীর সু-চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল হতে প্রত্যেককে ৫০ হাজার টাকা করে মোট ৫ লাখ টাকার চেক বিতরন করা হয়। সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এসব চেক সুবিধাভোগীদের হাতে তুলে দেন। এসময় অন্যান্যের মধ্যে বাগাতিপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অহিদুল ইসলাম গোকুল প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *