নাটোরে বাস ও ট্রাকের সংঘর্ষ, আহত ৬০ 

নাটোর অফিসঃ নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে চাল ভর্তি ট্রাক ও বাসের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে কেউ নিহত না হলেও আহত হয়েছে বাস ও ট্রাকের ৬০ জন। দুর্ঘটনায় আহত ব্যক্তিদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার বিকেলে মহাসড়কের রেজুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

বনপাড়া হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শফিকুল ইসলাম জানান, বিকেল পাঁচটার দিকে ঢাকা থেকে পাবনাগামী দিগন্ত এক্সপ্রেস নামের একটি বাস রেজুর মোড়ে একটি প্রাইভেট কারকে ওভারটেক করছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা বিআরটিসির একটি ট্রাকের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাক ক্ষতিগ্রস্ত হলেও তা উল্টে যায়নি। শীতাতপনিয়ন্ত্রিত ওই বাসটিতে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের ৪২ জন কর্মী ছিলেন। তাঁরা ঢাকায় করোনা পরীক্ষা শেষে কর্মস্থলে ফিরছিলেন। অন্যদিকে বিআরটিসির ট্রাকে চাল বহন করা হচ্ছিল।

প্রত্যক্ষদর্শী পথচারী ইদ্রিস আলী জানান, ট্রাকটিতে অন্তত ২২ জন আরোহী ছিলেন। দুর্ঘটনায় বাস ও ট্রাকের প্রায় সবাই কম–বেশি আহত হন। বনপাড়ার ফায়ার সার্ভিসের কর্মীরা তাঁদের উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করেন। দুর্ঘটনার পর সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। হাইওয়ে পুলিশ সড়ক স্বাভাবিক করতে কাজ করছে।

ওসি শফিকুল ইসলাম বলেন, দুর্ঘটনার পর সড়কটি স্বাভাবিক করতে চেষ্টা চলছে। ট্রাক ও বাস আটক করা হয়েছে। চালকেরা পলাতক। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *