মোটরসাইকেলের ধাক্কায় বীর মুক্তিযোদ্ধা নিহত

নাটোর অফিস॥
নাটোরের লালপুরে এশার নামাজ আদায়ের জন্য মসজিদে যাওয়ার পথে মোটরসাইকেলের ধাক্কায় বীর মুক্তিযোদ্ধা এস্কেন্দার আলী (৭১) নামের একজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে ঈশ্বরদী-লালপুর সড়কের নুরুল্লাপুর মাদ্রাসা গেইট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। রাত সাড়ে ১০টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়ার পথে তার মৃত্যু হয়। নিহত এস্কেন্দার আলী উপজেলার নুরুল্লাপুর গ্রামের মৃত কফিল উদ্দীন সরকারের ছেলে ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল রাতে এস্কেন্দার আলী বাড়ি থেকে এশার নামাজ আদায়ের জন্য বের হয়।এস্কেন্দার আলী স্থানীয় নুরুল্লাপুর কেন্দ্রীয় জামে মসজিদে যাওয়ার জন্য ঈশ্বরদী-লালপুর সড়ক পার হচ্ছিলেন। এসময় লালপুরগামী দ্রুতগতীর একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। এঘটনায় মোটরসাইকেল চালকও আহত হয়েছেন। পরে স্থানীয়রা এসে তাদের কে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে কর্তব্যরত চিকিৎসক এস্কেন্দার আলীকে প্রাথমিক চিকিৎসা শেষে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়র পথে রাত ১০টা সময় এস্কেন্দার আলীর মৃত্যু হয়।
লালপুর থানার ওসি উজ্জল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের প্রাথমিক সুরতাহাল করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *