লালপুরে নারীসহ দুই ইমো প্রতারক গ্রেপ্তার

নাটোর অফিস॥
ইমো প্রতারণার মামলায় নাটোরের লালপুরে নারীসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- বিলমাড়িয়া ইউনিয়নের মোহরকায়া গ্রামের লোকমান সরদারের ছেলে স্বাধীন মিয়া (২২) ও বাকনাই গ্রামের রুস্তম আলীর স্ত্রী সামিয়ারা ইয়াসমিন (৪৫)। বুধবার (০৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় লালপুর থানার ওসি মো. উজ্জল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে বিকাশ একাউন্টের মাধ্যমে টাকা আত্মসাতের কাজে ব্যবহৃত দু’টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। জড়িত অন্যদের গ্রেপ্তারের জন্য অভিযান চলমান রয়েছে।
ওসি আরো জানান, গত ৪ সেপ্টেম্বর হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার পুরাসুন্দা (পশ্চিমগাও) গ্রামের মোছাঃ রাহানা খাতুন (৪১) লালপুর থানায় একটি ইমো প্রতারণার মামলা দায়ের করেন। মামলায় রাহানা খাতুন বলেন, লালপুরের সোহাগ মিয়া (২৫), স্বাধীন মিয়া (২২) ও সামিয়ারা ইয়াসমিন (৪৫) জোগসাজশে তার ছেলে মোঃ অপু মিয়া (২২) ও তার মেয়ের স্বামী মোঃ রুবেল মিয়া (৩৩) এর সাথে ইমো প্রতারণা করে ৭০ হাজার ৪শত ৪০ টাকা আত্মসাৎ করেছে। পরে জেলা পুলিশ সুপারের নেতৃত্বে লালপুর থানার একটি টিম তথ্য প্রযুক্তির সহায়তায় এজাহারনামীয় স্বাধীন মিয়া (২২) ও সামিয়ারা ইয়াসমিনকে (৪৫) গ্রেপ্তার করে ।
ওসি আরো জানায়, দীর্ঘদিন থেকে এই প্রতারক চক্রের ইমো প্রতারণার মাধ্যমে দেশ ও বিদেশের মানুষের টাকা হাতিয়ে নিত। এর সাথে জড়িত অন্যদের গ্রেপ্তারের জন্য অভিযান চলমান রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *