বড়াইগ্রামে ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল আরোহী ২ কলেজ ছাত্র নিহত

নাটোর অফিস ॥
নাটোরের বড়াইগ্রামে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে আরিয়ান হাসান আবির (২২) ও মাহামুদুল ইসলাম মনন (২১) নামে মোটরসাইকেল আরোহী দুই কলেজ ছাত্র নিহত হয়েছে। বুধবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার গড়মাটি এলাকা এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে বনপাড়া হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। এসময় ঘাতক ট্রাকটি জব্দ করা হলেও চালক ও হেলপার পালিয়ে যায়। নিহত মাহামুদুল ইসলাম মনন উপজেলার গড়মাটি এলাকার ডাবলুর ছেলে এবং আরিয়ান হাসান আবির একই উপজেলার রাজাপুর এলাকার বাসিন্দা। দুজনাই উপজেলার রাজাপুর ডিগ্রি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বুধবার রাতে সাড়ে ৯টার দিকে দুই বন্ধু আবির ও মনন মোটরসাইকেল যোগে উপজেলার গড়মাটি থেকে রাজাপুর যাচ্ছিলেন। পথে গড়মাটি এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী ওই দুই বন্ধুর মৃত্যু হয়।
নাটোরের বড়াইগ্রাম উপজেলায় ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ ঘটনার পর ঘাতক ট্রাক চালক পলাতক রয়েছে বলে পুলিশ জানান। তবে ট্রাকটি জব্দ করেছেন।
বনপাড়া হাইওয়ে থানার এসআই আলিমুল ইসলাম জানান,দুর্ঘটনার থবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে হাইওয়ে থানায় নেয়া হয়েছ্।ে এসময় ঘতক ট্রাকটি জব্দ করা হয়।এঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *