গুরুদাসপুর উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন

নাটোর অফিস॥
নাটোরের গুরুদাসপুরউপজেলা প্রেসক্লাবের ১০ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। এতে বাংলাদেশের খবরের উপজেলা প্রতিনিধি আবু হেনা মোস্তফা কামাল সভাপতি ও আমাদের সময়ের উপজেলা প্রতিনিধি মো. আখলাকুজ্জামান সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন। গত মঙ্গলবার (২৪ জানুয়ারি) রাতে উপজেলার চাঁচকৈড় বাজারস্থ প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এক সভায় সর্বসম্মতিক্রমে পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করে দুইবছর মেয়াদি এই নতুন কমিটি গঠন করা হয়।
গঠিত কমিটির সিনিয়র সহ-সভাপতি মনোনীত হয়েছেন সাপ্তাহিক গুরুদাসপুর বার্তার প্রকাশক ফারুক হোসাইন ও সহ-সভাপতি হয়েছেন এশিয়ান টেলিভিশন ও দৈনিক ইনকিলাবের প্রতিনিধি মেহেদী হাসান তানিম। যুগ্ম সাধারণসম্পাদক পদে মনোনীত হয়েছেন দৈনিক সংবাদের প্রতিনিধি শাকিল আহম্মেদ ও সাংগঠনিক সম্পাদক পদে গনকন্ঠের প্রতিনিধি মো. জনি পারভেজ মনোনীত হয়েছেন।
এছাড়া দৈনিক আজকের দর্পনের প্রতিনিধি জুয়েল হোসাইন টিপু কোষাধ্যক্ষ, মানবাধিকার প্রতিদিনের প্রতিনিধি মেহেদী হাসান শাওন দপ্তর সম্পাদক, গুরুদাসপুর বার্তার নিজস্ব প্রতিবেদক মো. শরিফুল ইসলাম শুভ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন। বাংলাদেশ সমাচারের প্রতিনিধি মো. সজিবুর রহমানকে সদস্য মনোনীত করা হয়েছে।
উপজেলা প্রেসক্লাবের সভাপতি আবু হেনা মোস্তফা কামালের সভাপতিত্বে ও সাধারণসম্পাদক মো. আখলাকুজ্জামানের সঞ্চালনায় এসময় কমিটির সকল সদস্যদের উপস্থিতিতে প্রেসক্লাবের গঠনতন্ত্র পাঠ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *