নতুন সাজে ডক্টর ডায়াগনস্টিক সেন্টার

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

নাটোর অফিস॥
নাটোরের ডক্টর ডায়াগনস্টিক সেন্টার নতুন সাজে ও নতুন আঙ্গিকে কার্যক্রম শুরু করেছে। নাটোর বাসির জন্য নতুন বার্তা নিয়ে কার্যক্রম শুরু করেছে সুনামের সাথে এগিয়ে চলা ডক্টর ডায়াগনস্টিক । নাটোর পৌর কার্যালয়ের সামনে পরিচালিত এই ডক্টর ডায়াগনস্টিক সেন্টারে এখন থেকে বিশেষজ্ঞ চিকিৎসক বসবেন। ডক্টর ডায়াগনস্টিক ক্লিনিকের সত্বাধিকারী আহম্মেদ সেলিম জানান, এখন থেকে প্রতিমাসের শেষ বুহস্পতি ও শুক্রবার করে বসবেন হৃদরোগ,মেডিসিন,উচ্চরক্তচাপ,এনজিওগ্রাম ও এনজিওপ্লাস্টি বিশেষজ্ঞ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সহযোগী অধ্যাপক ডাঃ কাজী নজরুল ইসলাম। এছাড়া সপ্তাহের প্রতি বৃহস্পতিবার দুপুর থেকে বিকাল ৪ টা পর্যন্ত রোগী দেখবেন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে শিশু কিশোর রোগ বিশেষজ্ঞ আতিয়া ইসলাম আঁখি (এফ সি পি এস -শিশু) এবং এখন থেকে নিয়মিত রোগী দেখবেন স্ত্রীরোগ বিশেষজ্ঞ ডাঃ সুষমি বিনতে শহীদ ও হাড়জোড়া,ভাঙ্গা,ব্যাথা,কোমর হাঁটু ও জয়েন্ট রোগ বিশেষজ্ঞ ডাক্তার রামকৃষ্ণ কর্মকার।

 

 

 

 

 

 

 

 

 

 

 

আনুষ্ঠানিক উদ্বোধনের মধ্য দিয়ে ডক্টর ডায়াগনস্টিক সেন্টারে সেবার পরিধি বাড়ানোর কার্যক্রম শুরু করা হয়।বুধবার বিকেলে শহরের নীচাবাজারে পৌরসভা ভবনের বিপরীতে ডায়াগনস্টিক সেন্টারের দ্বিতীয় তলায় সম্প্রসারিত ভবনের উদ্বোধন করেন নাটোর পৌরসভার সাবেক চেয়ারম্যান ও জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি এডভোকেট কামরুল ইসলাম।
এই আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠানে বিশিষ্টজনদের মধ্যে উপস্থিত ছিলেন অ্যাডভোকেট আরিফুর রহমান,ইউনাইটেড প্রেস ক্লাবের সভাপতি রেজাউল করিম রেজা,সাংবাদিক নাসিম উদ্দিন,নাইমুর রহমান, গোলাম গাউস,ডায়াগনস্টিক সেন্টারের সত্বাধিকারি আহমেদ সেলিমসহ শহরের বিশিষ্ট ব্যবসায়ীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।
ডক্টর’স ডায়াগনস্টিক সেন্টারের সত্বাধিকারি আহমেদ সেলিম আরও বলেন, আমার বাবা মরহুম আব্দুর রহিমের হাতে এই প্রতিষ্ঠানের যাত্রা শুরু হয়।শুরু থেকেই মানসম্পন্ন চিকিৎসা সেবা দিয়ে মানুষের কাছে আস্থার প্রতিষ্ঠানে পরিণত হয় ডায়াগনস্টিক সেন্টার।দেশের খ্যাতনামা চিকিৎসকবৃন্দ দ্বারা আগামী দিনগুলোতে মানুষের জন্য অত্যাধুনিক ও মানসম্মত চিকিৎসা সেবা প্রদানের জন্য ডায়াগনস্টিক সেন্টার সম্প্রসারণ করা হলো। খুব শীঘ্রই দেশের খ্যাতনামা চিকিৎসকবৃন্দ এই প্রতিষ্ঠানের মাধ্যমে রোগীদের সেবা প্রদান করবেন।

 

 

 

 

 

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *