যারা নির্বাচনে আসবে না,জনগন তাদের বয়কট করবে- স্বরাষ্ট্র মন্ত্রী

নাটোর অফিস॥
স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, দেশের মানুষ বিশৃঙ্খলা পছন্দ করে না।তারা শান্তিতে থাকতে চায়,শান্তিতে বাঁচতে চায়।দেশের মানুষ জানে নির্বাচন ছাড়া সরকার পরিবর্তনের আর কোন পথ নাই। তাই যারা নির্বাচনে না আসবে তারা ভুল করবে এবং জনগন তাদের বয়কট করবে।
বৃহস্পতিবার (৯ নভেম্বর) নাটোর আঞ্চলিক পাসপোর্ট অফিস উদ্বোধন শেষে এসব কথা বলেন স্বরাষ্ট্র মন্ত্রী।
আসাদুজ্জামান খান কামাল বলেন, দেশকে ধারাবাহিক নেতৃত্ব দিয়ে অনন্য মর্যাদায় নিয়ে গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি দেশের চেহারা পরিবর্তন করে দিয়েছেন।তাই আমাদের লক্ষ্য যে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ তা ২০৪১ নয়, ২০৩০ সালেই সম্ভব।
স্বরাষ্ট্র মন্ত্রী বলেন, একসময় দৈনিক ২ থেকে ৩ হাজার পাসপোর্ট তৈরি হত।এখন দিনে ২৫ হাজার পাসপোর্ট তৈরি হচ্ছে। আমরা এক সপ্তাহে যত পাসপোর্ট বিতরণ করি, পৃথিবীর অনেক দেশের জনসংখ্যাও তত নেই।
এসময় অনান্যের মধ্যে বক্তব্য রাখেন সুরক্ষা সেবা বিভাগের সচিব আব্দুল্লাহ আল মাসুদ চৌধুরি, পাসপোর্ট এন্ড ইমিগ্রেশন অধিদপ্তরের মহাপরিচালক মেজর জেনারেল মো. নুরুল আনোয়ার,নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল এমপি। অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান,নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, নাটোর-৪ আসনের সংসদ সদস্য ডা.সিদ্দিকুর রহমান পাটোয়ারী, রাজশাহী রেঞ্জের ডিআইজি আনিসুর রহমান, নাটোরের জেলা প্রশাসক আবু নাছের ভুঞাঁ, জেলা আওয়ামী লীগ সভাপতি এড.সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান প্রমুখ।
পরে শহরের কানাইখালী পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় সদর উপজেলা আওয়ামীলীগ আয়োজিত শান্তি সমাবেশে যোগদেন স্বরাষ্ট্র মন্ত্রী।
এর আগে স্বরাষ্ট্রমন্ত্রী হেলিকাপ্টারযোগে উত্তরা গণভবনে এসে নামেন এবং পুলিশ সুপারের কার্যলয়ে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন করেন।

 

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *