অপরাধ প্রবণতা ও মাদক রোধে বিট পুলিশং অগ্রণী ভূমিকা রাখবে – পুলিশ সুপার

নাটোর অফিস
নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেছেন, পুলিশ ও মানুষের সম্পর্ক সুদৃঢ় করতেই বিট পুলিশিং কার্যক্রম চালু করা হয়েছে। অপরাধ প্রবণতা ও মাদক রোধে এই বিট পুলিশং অগ্রণী ভূমিকা রাখবে। সমাজের প্রত্যেককে সঙ্গে নিয়ে বিট পুলিশিংয়ের কাজ তরান্বিত করতে হবে। আজ শনিবার বিকেল সাড়ে ৫টার সময় নলডাঙ্গা উপজেলার বিপ্রোবেলঘরিয়া ইউনিয়ন পরিষদে বিট পুলিশিংয়ের কার্যালয় উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।


নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নজরুল ইসলাম মৃধার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে পুলিশ সুপার আরো বলেন, সন্ত্রাসী যে কেউ হোক না কেন তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। অপরাধীরা কেউ ছাড় পাবে না। ফিটিংবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। কেউ ফিটিং করে মানুষকে হয়রানী ও ক্ষতিগ্রস্থ করলে তার কোন ছাড় হবে না। এক্ষেত্রে পুলিশও যদি জড়িত থাকে তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি বলেন, আমাদের সবাইকে ভাল থাকতে হবে। মাদক নির্মুল করতে হবে। এজন্য পুলিশের পাশাপাশি সাধারন মানুষকেও এগিয়ে আসতে হবে। যোগ্য সন্তান তৈরী করতে হলে মাদক থেকে দুরে রাখতে হবে। সন্তানদের প্রতি অভিভাবকদের খেয়াল রাখতে হবে। সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে।
বিট পুলিশিংয়ে উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, বিপ্রবেলঘড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জালাল উদ্দিন, বিপ্রবেলঘড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আব্দুস সবুর সেলিম মাস্টার, সাধারন সম্পাদক মীর লোকমান হোসেন প্রমুখ। এসময় বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি, ব্যবসায়ী, সাংবাদিকসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *