বাগাতিপাড়ার মহিলা ভাইস চেয়ারম্যান পেলেন অপরাজিতা অ্যাওয়ার্ড-২০২৩

নাটোর অফিস॥
অপরাজিতা অ্যাওয়ার্ড-২০২৩ এ ভূষিত হয়েছেন বাগাতিপাড়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা নারী উন্নয়ন ফোরাম এর সভাপতি এবং নাটোর জেলা নারী উন্নয়ন ফোরাম এর সাধারণ সম্পাদক মোসাঃ খোদিজা বেগম শাপলা। মানবকল্যাণ ও সমাজসেবায় বিশেষ অবদানের জন্য স্বাধীনতা সংসদ কর্তৃক তাকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
গত ২৬ জুলাই বিকেলে ঢাকায় জাতীয় চিত্রশালা মিলনায়তনে “আর্থ-সামাজিক উন্নয়নে উদ্যোক্তার ভূমিকা” শীর্ষক আলোচনা সভা, পুরস্কার প্রদান ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠানের প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা বিচারপতি মীর হাসমত আলী খোদেজা বেগম শাপলা’র হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

উক্ত অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন, স্বাধীনতা সংসদ এর প্রদান উপদেষ্টা ও তথ্য মন্ত্রানালয়ের সাবেক সচিব, সৈয়দ মারগুব মোরশেদ। প্রধান আলোচক হিসেবে আলোচনা করেন, সাউথইস্ট ইউনিভার্সিটির সাবেক উপাচার্য অধ্যাপক ড, আ ন ম মেশকাত উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পীরজাদা শহীদুল হারুন (অতিরিক্ত সচিব) অর্থ মন্ত্রণালয় এবং বিকর্ণ কুমার ঘোষ (সাবেক অতিরিক্ত সচিব) আইসিটি বিভাগ। সভা প্রধান হিসেবে উপস্থিত ছিলেন, মোহাম্মদ শহীদুল্লাহ প্রিন্স চেয়ারম্যান স্বাধীনতা সংসদ ও সম্পাদক বিজনেস ডাইজেস্ট।

উল্লেখ্য, বাগাতিপাড়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম শাপলা এর আগেও সংগ্রামী সফল নারী সংবর্ধনা-২০২০, বিপ্লবী জনতা স্টার এ্যাওয়ার্ড-২০২০, নেলসন ম্যান্ডেলা স্মৃতি পদক-২০২০, মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড-২০২০ পেয়েছেন। এছাড়াও মহামারি করোনার সময় জনসচেতনতা ও সমাজসেবায় বিশেষ অবদানের জন্য মহান বিজয় দিবস সম্মাননা-২০২০ লাভ করেন। সবশেষ মানবকল্যাণ ও সমাজসেবায় বিশেষ অবদানের জন্য অপরাজিতা অ্যাওয়ার্ড-২০২৩ এ ভূষিত হলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *