বিএনপি নেতা রহিম নেওয়াজ সন্ত্রাসী হামলায় আহত

নাটোর অফিস ॥
নাটোর জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ দুবৃর্ত্তের হামলায় আহত হয়েছেন। আজ সোমবার সকাল ৬টার দিকে দলীয় কর্মসুচী পালনের জন্য নিজবাড়ি পন্ডিতগ্রাম থেকে দলীয় কার্যালয়ে আসার পথে শহরের চকবৈদ্যনাথ গুড়পট্টি এলাকায় তিনি হামলার শিকার হন। আহত রহিম নেওয়াজকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বিএনপি নেতৃবৃন্দের অভিযোগ স্থানীয় এমপি শফিকুল ইসলাম শিমুলের অনুসারীরা এই হামলা চালায়।
নাটোর জেলা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু অভিযোগ করে বলেন, দেশব্যাপী বিএনপির কর্মসূচির অংশ হিসেবে নাটোর জেলা বিএনপির কর্মসূচিও সোমবার সকালে আহ্বান করা হয়। শহরতলী পন্ডিতগ্রামের বাড়ি থেকে কর্মসূচিতে আসার পথে চকবৈদ্যনাথ গুরপট্টি এলাকায় বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজের উপর হামলা চালায় আওয়ামী লীগ কর্মীরা। এসময় রহিম নেওয়াজকে পিটিয়ে আহত করা হয়। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। শহিদুল ইসলাম বাচ্চু আরও বলেন জেলা বিএনপির কার্যালয়ের সামনে পুলিশের উপস্থিতিতেই আওয়ামী লীগের লোকজন লাঠিসোটা ও অস্ত্র নিয়ে অবস্থান করছে। সহিংস ঘটনা এড়াতে আমাদের কর্মসূচি বাতিল করা হয়েছে।
জেলা যুবলীগ সভাপতি বাশিরুর রহমান চৌধুরী এহিয়া বলেন, বিএনপির আগুন সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে আমরা শান্তি মিছিল সহ সমাবেশ করেছি। বিএনপির কোন নেতা কর্মীর ওপর হামলার ঘটনা তারা জানেনা। কে বা কারা হামলা করেছে তার দায়ভার আওয়ামীলীগের ওপর চাপাচ্ছে।
নাটোর সদর থানার ওসি নাছিম আহমেদ জানান, ভোরে বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজের উপর হামলার ঘটনা ঘটেছে বলে আমি শুনেছি। তখনো পুলিশ মোতায়েন হয়নি। সকাল আটটার পরে পুলিশ মোতায়েন করা হয়েছে। পরবর্তীতে আর কোন ঘটনা ঘটেনি বলে জানান তিনি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *