নাটোরে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল

নাটোর অফিস॥
যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেছেন, খেলাধুলার ব্যাপক প্রসারের ওপর জোর দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার। “স্থানীয় খেলাধুলার ওপর আরও গুরুত্ব আরোপ করা প্রয়োজন যাতে এসব খেলাধুলার চর্চা বৃদ্ধি পায়। দেশের নতুন প্রজন্মের শিশুরা পড়াশোনার পাশাপাশি খেলাধুলা, ব্যায়াম এবং সাংস্কৃতিক কর্মকান্ডে নিয়োজিত রাখার প্রচেষ্টা চালাচ্ছে সরকার।
প্রতিমন্ত্রী আজ সোমবার দুপুরে প্রতিমন্ত্রী নাটোর শঙ্কর গোবিন্দ চৌধুরী ইনডোর স্টেডিয়ামে শহিদ ক্যাপ্টেন শেখ কামাল ও সুলতানা কামাল স্মৃতি ব্যাডমিন্টন টুর্ণামেন্টের সমাপনী অনুষ্ঠানে এসব কথা বলেন।এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক আবু নাছের ভূঁঞা’, সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, সংরক্ষিত আসনের সংসদ সদস্য রত্মা আহমেদ, সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান। এরআগে প্রতিমন্ত্রী শঙ্কর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামে সম্প্রসারিত ভবনের ভিআইপি লাউঞ্জ, জিমনেসিয়াম, হেলথ ক্লাব আধুনিককরণ কাজের উদ্বোধন এবং প্র্যাকটিস সুইমিংপুল ও নাটোর রোলার স্কেটিং গ্রাউন্ড এর নির্মাণ কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন করেন। এছাড়াও উপজেলা পর্যায়ে শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ (২য় পর্যায়) শীর্ষক প্রকল্পের আওতায় ৫ কোটি ১৩ লাখ ৫ হাজার ৭৫০ টাকা ব্যয়ে শহরের কানাইখালী এলাকায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ কাজের ভিত্তি প্রস্থর স্থাপন করেন।
পরে তিনি শহরের অনিমা চৌধুরী অডিটরিয়ামে নাটোর জেলার ক্রীড়ার মান উন্নয়নে মতিবিনময় সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *