নাটোরে ক্রিস্টাল মেথ আইসসহ মাদক কারবারি গ্রেফতার

 

নাটোর অফিস॥
নাটোরে মো. আবু সালেহ ওরফে রিংকু (৩৯) নামে এক মাদক কারবারিকে প্রথমবারের মতো ক্রিস্টাল মেথ আইস নামের মাদকসহ গ্রেফতার করেছে ডিবি পুলিশ। সোমবার রাতে বড়াইগ্রাম উপজেলার বনপাড়া পৌরসভার কালিকাপুর এলাকার একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে ৪ গ্রাম আইস উদ্ধার করা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী জানায় , উদ্ধারকৃত মাদকের দাম প্রায় ৪০ হাজার টাকা। গ্রেফতারকৃত রিংকুকে রাতেই মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে নাটোর সদর থানায় হস্তান্তর করা হয়েছে। সে লালপুরের নওদাপাড়া গ্রামের সাজদার প্রামানিকের ছেলে।

নাটোর ডিবি পুলিশের এসআই রফিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল সোমবার রাত ১১টার দিকে বড়াইগ্রাম উপজেলার বনপাড়া পৌরসভার কালিকাপুর এলাকার একটি বাসায় অভিযান চালায়। এ সময় আবু সালেহ ওরফে রিংকুকে গ্রেফতার ও তার কাছে থেকে ক্রিস্টাল মেথ আইস মাদক উদ্ধার করা হয়। নাটোরে ক্রিস্টাল মেথ আইস নামের মাদক উদ্ধারের ঘটনা এটিই প্রথম।

নাটোর ডিবির ওসি আব্দুল মতিন জানান, রিংকু একজন পেশাদার মাদক কারবারি। সে দীর্ঘদিন নাটোরের বিভিন্ন এলাকায় ক্রিস্টাল মেথ আইস, ইয়াবাসহ নানান ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছে। তার বিরুদ্ধে মামলার পর তাকে সোমবার রাতেই সদর থানায় হস্তান্তর করা হয়েছে। মঙ্গলবার তাকে আদালতে পাঠানো হবে। ভয়াবহ এই মাদকের আরো চালান এসেছে কিনা তা অনুসন্ধানে নেমেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *