বৈদ্যুতিক খুঁটির সাথে মোটরসাইকেলের ধাক্কা লেগে কলেজ ছাত্রের মৃত্যু

নাটোর অফিস ॥
নাটোরের নলডাঙ্গায় বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা লেগে খাদে পড়ে ইমন হোসেন নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে।
বুধবার রাত সাড়ে ১১ টার দিকে নলডাঙ্গা- পীরগাছা সড়কের জগদিশপুর বাড়িয়াহাটি শ্মাশান ঘাট নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত কলেজ ছাত্র ইমন হোসেন (২২) উপজেলার বাড়িয়াহাটি গ্রামের প্রবাসী জাহিদুল ইসলামের ছেলে ও সাধনপুর পগু নিকেতন স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্র।
এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, বুধবার রাত সাড়ে ১১ টার দিকে কলেজ ছাত্র ইমন হোসেন নলডাঙ্গা বাজার থেকে বাড়ি ফেরার পথে নলডাঙ্গা- পীরগাছা সড়কের জগদিশপুর বাড়িয়াহাটি শ্মাশান ঘাট নামক এলাকায় বেপরোয়া গতি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা একটি বৈদ্যতিক খুঁটির সাথে ধাক্কা লেগে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় রাতে সড়কের আশে পাশের লোকজন বিকট শব্দ শুনতে পেয়ে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।
নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম ঘটনার সত্যতা স্বীকার বলেন, মোটরসাইকেলযোগে নলডাঙ্গা বাজার থেকে বাড়ি ফেরার পথে কলেজ ছাত্র ইমন হোসেন জগদিশপুর বাড়িয়াহাটি শ্মাশান ঘাট এলাকায় সড়কের পাশে থাকা বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা লেগে খাদে পড়ে তার মৃত্যু হয়। রাতে খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় আনা হয়। পরে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। মাথায় আঘাতের কারনে প্রচুর রক্তক্ষণন হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *