বাগাতিপাড়ায় অন্তঃসত্ত্বা স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

নাটোর অফিস ॥
পরকিয়া প্রেমে বাঁধা দেওয়ায় নাটোরের বাগাতিপাড়ায় অন্তঃসত্ত্বা স্ত্রী রিপা খাতুনকে পিটিয়ে হত্যার অভিযোগ স্বামী কবির হোসেনের বিরুদ্ধে। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার পাঁকা ইউনিয়নের শলইপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। এদিকে ঘটনার পর থেকে নিহতের স্বামী কবির হোসেন পলাতক রয়েছে। নিহত রিপা খাতুন রাজশাহী জেলার বাঘা উপজেলার উত্তর মিল্লিক বাঘা এলাকার আনসার ফকিরের মেয়ে।
নিহতের বড় ভাই মুশিকুল ইসলাম জানান, প্রায় ১১ বছর আগে প্রেম করে রিপাকে বিয়ে করে কবির হোসেন। বর্তমানে তাদের সংসারে দুইটি সন্তান রয়েছে। তার বোন রিপা বর্তমানে আবার অন্তঃস্বত্বা। কিন্তু কবির হোসেন তার স্ত্রীকে রেখে অন্য এক জনের সাথে পরকিয়া প্রেমে লিপ্ত থাকে। পরকিয়া সম্পর্কের কারনে মাঝে মাঝেই রিপার সাথে বাকবিতন্ডা হয় কবিরের। এরই সুত্র ধরে মঙ্গলবার বিকেলেও তাদের মধ্যে ঝগড়া বিবাদ হয়। এরপর সন্ধ্যার আগ দিয়ে মোবাইল ফোনে রিপা জানায় তাকে মারপিট ও নির্যাতন করছে স্বামী কবির হোসেন ও পরিবারের লোকজন। এরপর সন্ধ্যার পর রিপার মোবাইল ফোনে কল করলে প্রতিবেশি এক মহিলা ফোন রিসিভ করে দ্রুত তাদের হাসপাতালে আসতে বলেন। এমন খবর শুনে তারা রাত সাড়ে ৮টার দিকে হাসপাতালে গেলে রিপাকে মৃত অবস্থায় দেখতে পান তারা।
রিপার বোন নুপুর খাতুন বলেন,তার বোনের সংসারে মাহী (১১) ও রাফি (৫) নামে দুই সন্তান রয়েছে। এখন এই নাবালক সন্তানদের ভবিষ্যৎ কি হবে। গত ৮ মাস ধরে তার বোনের ওপর নির্যাতন শুরু করেছিল কবির ও তার পরিবারের সদস্যরা। তার বোন নির্যাতন সহ্য করতে না পেরে বাবার বাড়িতে চলে যাওয়ার কথা বলেছিল। কিন্ত নরপিচাশ কবির তাকে বেধড়ক পিটিয়ে মেরে ফেলেছে। কবিরের ফাঁসি চাই আমরা।
বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম জানান, অন্তঃস্বত্বা স্ত্রী রিপা খাতুনকে পিটিয়ে হত্যা করে পালিয়েছে স্বামী কবির হোসেন এমন সংবাদে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রিপার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। বুধবার সকালে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ বিষয়ে এখনো কোন মামলা দায়ের হয়নি। মামলা হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *