প্রধানমন্ত্রী চিতল মাছ ধরে খাচ্ছেন- আর ৬৮ ভাগ মানুষ খাবার পাচ্ছেনা – রুহুল কবির রিজভী

নাটোর অফিস ॥
বিএনপির কেন্দ্রিয় যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, “তত্ত্বাবধায়ক সরকার ছাড়া কোন নির্বাচন হতে দেওয়া হবে না। প্রয়োজনে বিএনপির নেতাকর্মীরা জীবন দিবে। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী চিতল মাছ ধরে খাচ্ছেন, কিন্তু দেশের ৬৮ ভাগ মানুষ খাবার কিনতে পারছে না। অধিকাংশ মানুষ এখন একবেলা খাচ্ছেন।
পৌর বিএনপি’র আহবায়ক এমদাদুল হক আল মামুন এর সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথির বক্তৃতায় কেন্দ্রিয় বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলুর স্ত্রী ও জেলা বিএনপির অন্যতম সদস্য সাবিনা ইয়াছমিন ছবি বলেন,বিএনপির নেতা-কর্মীরা ও সমর্থক সহ দেশের মানুষ নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে ভোট দিতে চায়। তাদের অধিকার ফিরিয়ে দিতে বিএনপি বদ্ধ পরিকর। প্রয়োজনে জীবন দিয়ে তত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠা করে নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের ব্যবস্থা করা হবে।
সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ, সদস্য শহীদুল ইসলাম বাচ্চু, অ্যাডভোকেট রুহুল আমিন টগর, রফিকুল ইসলাম মাষ্টার,জিল্লুর রহমান চৌধুরী বাবুল,ফয়সাল আলম আবুল ব্যাপারী প্রমূখ।
সোমবার সকাল থেকেই বিএনপির নেতা কর্মীরা বিভিন্ন স্থান থেকে বিভিন্ন হালকা যানবাহন ও পায়ে হেঁটে সভাস্থলে এসে হাজির হন। ানেকেই মিছিল নিয়ে সভাস্থলে আসেন। বিএনপি নেতৃবৃন্দের অভিযোগ ছাত্র ও যুবলীগ কর্মীরা সভাস্থলের উদ্দেশ্রে আসা বিএনপি নেতা কর্মীদের ওপর হামলা চালিয়ে মারধর করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *