আ’লীগ নেতার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ও মানববন্ধন

নাটোর অফিস ॥
আদম ব্যবসা, চুরি ও ডাকাতির বিরোধীতা করাই নাটোরের লালপুরে কদিমচিলান ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন কে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করতে একটি মহল তার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করছে এমন অভিযোগ এনে অপপ্রচার কারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা ও তাদের আইনের আওতায় আনতে মানববন্ধন করেছেন স্থানীয় নেতাকর্মী ও গ্রামবাসী।
রোববার (০৯ অক্টোবর) সকালে উপজেলার কদিমচিলান গ্রামের পচাবড়াল নদীর পাড় এলাকার সড়কের পাশে এই প্রতিবাদ সমাবেশও মানববন্ধন কর্মসূচী পালন করে স্থানীয় নেতাকর্মী ও গ্রামবাসী।
মানববন্ধনে বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন, আব্দুস সালাম, সোলেমান, দুলাল হোসেন, ডাবলু প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, যারা রুহুল আমিনের বিরুদ্ধে মানহানীকর নানারকম বক্তব্য দিয়ে বেড়াচ্ছে তারা আদমব্যবসায়ী, চুরি ও ডাকাতি মামলার আসামী। যার মধ্যে সিদ্দিকুর রহমান জিনি একজন আদমব্যবসায়ী। এলাকার বিভিন্ন মানুষের কাছে বিদেশে নিয়ে যাওয়ার কথা বলে টাকা পয়সা আত্মসাৎ করেছেন। অপর দুই জন আতাহার আলী ও রহম আলী তারা চুরি ও ডাকাতি মামলার এজাহার ভুক্ত আসামী। এ সকল ব্যক্তিরা সংঘবদ্ধভাবে এলাকায় বিভিন্ন অপকর্ম করে বেড়ায়। তাদের নিয়ে গ্রামে একাধিকবার শালিস বৈঠক হয়েছে। এসব শালিসে বিভিন্ন সময় কদিমচিলান ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন তাদের বিরুদ্ধে কথা বলায় তারা রুহুল আমিনের বিরুদ্ধে ষড়যন্ত্র করে গনমাধ্যম ও সোস্যাল মিডিয়ায় মিথ্যা অপপ্রচার করে বেড়াচ্ছে। যা সম্পূর্ণ মিথ্যা ভিত্তিহিন ও বানোয়াট। বক্তারা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এসকল চিহ্নিত অপরাধীদের বিরুদ্ধে দ্রুত আইনত ব্যবস্থা গ্রহনে প্রশাসনের নিকট জোর দাবী জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *