নাটোরে বিএনপির বিক্ষোভ কর্মসুচী

নাটোর অফিস॥
নাটোরে বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছে বিএনপি। আজ রোববার দুপুরে কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে শহরের আলাইপুরে জেলা বিএনপির কার্যালয়ে এই কর্মসুচি পালন করা হয়।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ, সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু সহ বিএনপি ও তার বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা কর্মিরা।
এ সময় বক্তারা বলেন, আওয়ামী নেতারা নিজের সম্পদ গোছাতে গিয়ে খাদ্যদ্রব্য সহ সকল নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্য উদ্ধোগতি করেছে। এখন সরকার তার দলীয় নেতাদের কন্টোল করতে পারছে না তারা কিভাবে দেশের মানুষের কথা ভাববে। বিএনপি জনগনের কথা নিয়ে প্রতিবাদ করতে গেলেই আওয়ামী লীগের পুলিশ বাহিনী দিয়ে নেতা কর্মিদের গুলি করে হত্যা করছে। সেই সাথে রয়েছে সরকার দলীয় যুব লীগ,ছাত্র লীগের সন্ত্রাসী বাহিনী, তাদের দিয়ে বিএনপির শান্তপুর্ন কর্মসুচিতে হামলা করিয়ে বিএনপিকে দমিয়ে রাখা যাবেনা। বিএনপি জনগনের দল তাই দেশের মানুষের সুন্দর জীবন যাপনের জন্য বিএনপি প্রতিবাদ চালিয়ে যাবে।
এদিকে এই কর্মসুচীকে কেন্দ্র করে আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে সকাল থেকে বিএনপির কার্যালয় এলাকায় পুলিশ মোতায়েন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *