শিমুল গাছ ভেঙে পড়লো গাড়ির ওপর!

নাটোর অফিস॥
নাটোরের গুরুদাসপুরে বিশাল আকৃতির একটি শিমুল গাছ ভেঙে পরে একটি হায়েস মাইক্রোবাসের ওপর। এতে গুরুতর আহত হয় রবিন (২২) নামে ওই গাড়ির চালক । বৃহস্পতিবার রাত আনুমানিক ৮টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে । এসময় বিদ্যুতের তারগুলো ছিড়ে গেলে বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়। এত করে দুর্ভোগের শিকারে পড়তে হয় ওই এলাকার মানুষদের।
জানা যায়, আজ বৃহস্পতিবার রাত ৮টার দিকে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের ফাঁকা জায়গায় দুর্ঘটনা কবলিত গাড়ি পরিষ্কার করছিলেন গাড়ি চালক রবিন। এসময় গাড়িটির ওপর ভেঙ্গে পড়ে পাশেই দাঁড়িয়ে থাকা এক বিশাল আকৃতির শিমুল গাছ। গাছটির ভারে ছিঁড়ে যায় বিদ্যুতের মেইন লাইনের তার। এসময় বিদ্যুতের তারের সাথে বিদ্যুতায়িত হয়ে আহত হয় চালক রবিন। খবর পেয়ে গুরুদাসপুর ফায়ার স্টেশন কর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে রবিনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। পরে দমকলকর্মীরা ভেঙ্গে পড়া গাছটি সড়কের ওপর থেকে সরিয়ে ফেললে যান চলাচল স্বাভাবিক হয়।
গুরুদাসপুর ফায়ার স্টেশনের কর্মকর্তা শহিদুল ইসলাম জানান, খবর পাওয়া মাত্রই ফায়ার সার্ভিস কর্মীরা আহত যুবককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। পরে রাস্তার ওপর ভেঙ্গে পড়া গাছটি সরিয়ে ফেলা যান চলাচল স্বাভাবিক করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *