কোনো মানুষ গৃহহীন থাকবে না- পলক

নাটোর অফিস ॥
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের প্রতিটি মানুষের জন্য বাসস্থান, চিকিৎসা, খাদ্য সহায়তা দিয়ে কাজ করে যাচ্ছেন। তিনি গৃহণীনদের ঘর উপহার দিচ্ছেন। বাংলাদেশের কোনো মানুষ গৃহহীন থাকবে না। মাননীয় প্রধানমন্ত্রী সিংড়া উপজেলায় ১২৯০টি গৃহহীন পরিবারকে ঘর উপহার দিয়েছে, আরো ঘর পাবে ৩৫৫টি গৃহহীন পরিবার। তিনি বলেন, ঈদ শুধু ধনী শ্রেণীর জন্য নয়, ঈদ সকলের জন্য। ঈদের খুশি ভাগাভাগি করার জন্য জননেত্রী শেখ হাসিনা সিংড়া উপজেলার ৪৫ হাজার ৯৫০টি পরিবারকে ১০ কেজি করে চাল প্রদান করেছেন।
শনিবার বেলা ১১টায় সিংড়া পৌর কমিউনিটি সেন্টারে হুয়াওয়ে এর পক্ষ থেকে ৩ হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব বলেন তিনি।
প্রতিমন্ত্রী পলক আরও বলেন, বন্যা, করোনা, প্রাকৃতিক দূর্যোগসহ যেকোনো বিপদে রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রশাসনের কর্মকর্তাদের নিয়ে পাশে থেকেছি আমরা। গত ১৩ বছর আগে অঙ্গীকার করেছিলাম সুখ-দুঃখ ভাগ করার। আমরা আপনাদের সুখে সুখি, দুঃখে দুঃখি হয়ে সেবা করে যাবো। বিগত দুই বছরে পৌরসভার প্রায় ২৫ হাজার পরিবারসহ উপজেলার ৭৬ হাজার পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছি। বিশ্বের বিভিন্ন দেশ থেকে পাঠানো ৫০ লাখের অধিক টাকার ত্রাণ পৌঁছে দিয়েছি। ১২ লক্ষাধিক টাকা উপজেলা প্রশাসনের কাছে দিয়েছিল সেগুলো স্বচ্ছতার মধ্য দিয়ে পৌঁছে দিয়েছি।
সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস এর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম সামিরুল ইসলাম, হুয়াওয়ে বাংলাদেশের প্রেসিডেন্ট মি. জর্জ লিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ মো. ওহিদুর রহমান প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *