সিংড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি জুয়েল,সম্পাদক হারুন

নাটোর অফিস॥
নাটোরের সিংড়া উপজেলা,পৌর ও সরকারী গোল-ই-আফরোজ কলেজ শাখা ছাত্রলীগের নতুন কমিটি গঠন করা হয়েছে। আজ রোববার সিংড়া কোর্ট মাঠে ছাত্রলীগের এই তিন কমিটি গঠনকল্পে আয়োজিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি। সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়। এছাড়া প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।
সম্মেলনে উপজেলা ছাত্রলীগের সভাপতি পদে সজিব ইসলাম জুয়েল ও সাধারন সম্পাদক পদে রওনক হাসান হারুন এবং পৌর ছাত্রলীগের সভাপতি পদে ফয়সাল ইসলাম ফারুক,সাধারন সম্পাদক পদে আবু সাইদ সাজু নির্বাচিত হন। এছাড়া গোল-ই-আফরোজ সরকারী কলেজ ছাত্র সংসদের ভিপি হিসেবে মোঃ মাসুম,প্রো-ভিপি পদে রেখা খাতুন ,জিএস পদে উম্মে আমারা ইসলাম সুখী ও এজিএস পদে নাইম ইসলামকে নির্বাচিত করা হয়।
সম্মেলনে প্রধান অতিথিীর বক্তৃতায় প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেন, তথ্য প্রযুক্তিতে আগামী দিনে বাংলাদেশ নেতৃত্ব দিবে। ২০২৫সাল নাগাদ আইসিটি সেক্টরে আমরা অন্তত ৩০লাখ তরুণ-তরুণীর কর্মস্থান সৃষ্টি করতে পারবো। এছাড়া ৫ বিলিয়ন ডলার রপ্তানী আয় করতে হবে। বর্তমানে ১৩কোটি মানুষ ইন্টারনেট ব্যবহার করছে আর ২হাজার ১০০টি ডিজিটাল সেবার আওতায় এসেছে। এই তারুণ্য এবং প্রযুক্তির শক্তি কাজে লাগিয়ে ২০৪১সাল নাগাদ একটি জ্ঞানভিত্তিক স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে চাই।
তিনি ছাত্রলীগ কর্মীদের উদ্দেশ্যে বলেন, প্রতিটি ছাত্রলীগের নেতা কর্মীকে জ্ঞান ভিত্তিক রাজনীতিক চর্চা করতে হবে। অস্ত্র দিয়ে নয়, অর্থ দিয়ে নয়, ভালবাসা দিয়ে প্রত্যেকটি ছাত্র-ছাত্রীর মনজয় করে বঙ্গবন্ধুর আর্দশ বাস্তবায়ন করতে হবে।
উপজেলা ছাত্রলীগের সভাপতি খালিদ হাসানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি ফরহাদ বিন আজিজ, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শাহিন প্রমুখ। উল্লেখ্য, ২০১৭সালে সিংড়া উপজেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। দীর্ঘ ৫বছর পর সিংড়া উপজেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হল।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *