চলনবিলের মানুষদের সুশাসন উপহার দিয়েছেন প্রধানমন্ত্রী – প্রতিমন্ত্রী পলক

নাটোর অফিস ॥
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক বলেছেন, বঙ্গবন্ধু সোনার বাংলাদেশে প্রযুক্তি নির্ভর একটি বাংলাদেশের ভিত্তি রচনা করে গেছেন। আর আজ সেই ভিত্তির উপর দাঁড়িয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশে রুপান্তরিত করছেন। চলনবিলের মানুষদের সুশাসন উপহার দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পলক আরো বলেন, ১৩ বছর আগে বাংলাদেশের নাম কলঙ্কিত করেছিল বিএনপি-জামায়াত জোট সরকার। সেসময় দুর্নীতিতে পরপর ৫ বার চ্যাম্পিয়ন হয়েছিল বাংলাদেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই বাংলাদেশকে তাঁর সততা, সাহসিকতা ও দূরদর্শিতা দিয়ে একটি স্বল্প উন্নত দেশকে উন্নয়নশীল, প্রযুক্তি নির্ভর ও ডিজিটাল বাংলাদেশে পরিণত করেছেন।
বৃহস্পতিবার দুপুরে সিংড়া কোর্ট মাঠে অনুষ্ঠিত উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে পলক এসব কথা বলেন। উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল আওয়াল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. সাইদুর রহমান সৈকত সঞ্চালনায় ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি নির্মল রঞ্জন গুহ। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক এ.কে.এম আফজালুর রহমান বাবু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহ-সভাপতি প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপি, সাংগঠনিক সম্পাদক শাহ জালাল মুকুল, মাসরুল আলম মিলন ও ইসতিয়াক আহমেদ।
স্থানীয় নেতাদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড. শেখ ওহিদুর রহমান, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, নাটোর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এড. খন্দকার ইশতিয়াক আহমেদ, সাধারণ সম্পাদক শফিউল আযম স্বপন, সহ-সভাপতি সুব্রত কুমার, সাংগঠনিক সম্পাদক গোলাম রাব্বী ডলার প্রমূখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *