গুরুদাসপুরে প্রবাসীর ৪৫টি গাছ কাটার অভিযোগ প্রতিপক্ষের বিরুদ্ধে

নাটোর অফিস॥
নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিপুরে আফতাব উদ্দিন নামে এক প্রবাসীর রোপন করা ৪৫টি মেহগনি ও সুপারির গাছ কাটার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। বুধবার দুপুরে এসব গাছ কাটা হয়।
গাছকাটার ঘটনায় প্রতিপক্ষ আব্দুল হান্নান ও আব্দুল মান্নান নামে দুই সহদরের বিরুদ্ধে থানায় অভিযোগ দেওয়া হয়েছে। প্রবাসীর ছোট মনিরুজ্জামান বাদী হয়ে ওই অভিযোগটি দায়ের করেন। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিন অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।
অভিযোগকারী মনিরুজ্জামান বলেন, নাজিরপুর বাজার সংলগ্ন জায়গাটিতে তাঁর বড়ভাই আফতাব উদ্দিন ২০টি মেহগনি ও ২৫টি সুপারির গাছ লাগিয়েছিলেন। ১০ বছর আগে বিদেশ যান তিনি। তাঁর অবর্তমানে ওই জায়গাসহ গাছগুলো তিনিই দেখভাল করতেন।
বুধবার অভিযুক্ত দুই ভাই আব্দুল হান্নান ও আব্দুল মান্নান জোরপূর্বক তাঁদের রোপন করা গাছগুলো কাটা শুরু করেন। এলাকায় তাঁরা প্রভাশালী হওয়ার কারনে প্রতিবাদ জানিয়েও কাজ হয়নি। নিরুপায় হয়ে থানায় অভিযোগ দেওয়া হয়েছে।
এব্যাপারে অভিযুক্ত আব্দুল হান্নান মোবাইল ফোনে দাবি করে বলেন, গাছগুলো প্রবাসী আফতাব উদ্দিন রোপন করলেও তাঁদের সীমানা সংলগ্ন হওয়ায় তা কাটা হয়েছে।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *