নির্বাচন শান্তিপূর্ণ করতে সকল ব্যবস্থা গ্রহণ করা হয়েছে -ডিসি শামীম আহমেদ

নাটোর অফিস॥
নাটোরের বড়াইগ্রাম উপজেলার পাঁচটি ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে আইন-শৃংখলা পরিস্থিতি সমুন্নত রাখতে অংশগ্রহনকারী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার উপজেলা পরিষদ মিলনায়নে উপজেলা প্রশাসন আয়োজিত এ সভায় প্রধান অতিথির বক্তৃতায় জেলা প্রশাসক শামীম আহমেদ বলেন, নিয়মের বাহিরে কোন কিছু করতে দেয়া হবে না। প্রতিটি নির্বাচনী এলাকায় একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ করা আছে। তার নেতৃত্বে ওই সব এলাকা নিরাপত্তা জোরদার করা হবে। কারো কোন নির্দিষ্ট অভিযোগ থাকলে সেই আলোকে ব্যবস্থা নেয়াসহ তার প্রার্থীতা বাতিল করা হবে। এছারা কোন প্রকার গুজব ছড়ালেও তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহন করা হবে।তিনি আরও বলেন নির্বাচন শান্তিপূর্ণ করতে সকল ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
উপজেলার হল রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ মারিয়াম খাতুনের সভাপত্বিতে বিশেষ অতিথির বক্তৃতায় পুলিশ সুপার লিটন কুমার শাহা বলেন আচরন বিধির আলোকে প্রচারনা করবেন সবাই। মোটর সাইকেল নিয়ে শোডাউনের নামে অরাজকতা সহ্য করা হবে না । আমরা সবাই নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে চাই । যদি কেউ নির্বাচন আচরন বিধি ও আইন শৃংখলা ভঙ্গ করার চেষ্টা করেন তাহলে কাউকে ছাড় দেয়া হবে না। জনগণ যাকে ভাল মনে করবেন তাকেই ভোট দিবেন। এ সময় সব পার্থীকে নির্বাচনী আচরন বিধি মেনে চলার আহবান করা হয়।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন জেলা নির্বচন কর্মকর্তা মোঃ আছলাম। বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নজরুল ইসলাম মৃধা, সহকারী কমিশনার (ভূমি) কাজী নহিদ ইভা, রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার হাসিব বিন শাহাব ও পশু সম্পদ কর্মকর্তা উজ্জ্বল কুমার কুন্ডু প্রমুখ।
এ মতবিনিময় সভায় বড়াইগ্রাম উপজেলার ৫ টি ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বর এবং মহিলা মেম্বর পদে পার্থীরা উপস্থিত ছিলেন। এ সময় বিভিন্ন চেয়ারম্যান প্রার্থীরা তাদের স্ব-স্ব নির্বাচনী এলাকায় প্রচার-প্রচরনা বাধা, নির্বাচনী ক্যাম্পে হামলা, ভাংচুর ও মারপিটসহ সাধারন ভোটারদের ভয়-ভীতি প্রদর্শনের অভিযোগ তুলে ধরেন।
আগামী ১১ নভেম্বর উপজেলার নগর, গোপালপুর, চান্দাই, জোনাইল ও বড়াইগ্রাম ইউনিয়নে ভোট অনুষ্ঠিত হবে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *