কাদিরাবাদ সেনানিবাসে রিক্রুট ব্যাচ ২০২১ এর শপথ গ্রহন ও সমাপনী কুচকাওয়াজ

নাটোর অফিস ॥
নাটোরের কাদিরাবাদ সেনানিবাসে কোর অব ইঞ্জিনিয়ার্স এর রিক্রুট ব্যাচ ২০২১ এর শপথ গ্রহন এবং সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে ইঞ্জিনিয়ার সেন্টার এন্ড স্কুল অব মিলিটারী ইঞ্জিনিয়ারিং, কাদিরাবাদ সেনানিবাসে অনুষ্ঠিত কুচকাওয়াজ ও শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডহক কনষ্ট্রাকশন কনসালটেন্ট এর চীফ কনসালটেন্ট মেজর জেনারেল এফ এম জাহিদ হোসেন। অনুষ্ঠানে মেজর জেনারেল এফ এম জাহিদ হোসেন ৪০ সপ্তাহব্যাপী প্রশিক্ষণ সমাপনকারী রিক্রুটদের মধ্যে বিভিন্ন পর্যায়ে কৃতি সাতজন শ্রেষ্ঠ রিক্রুটকে ক্রেস্ট প্রদান করেন।
এসময় শপথ গ্রহনকারী রিক্রুটদের উদ্দেশ্যে প্রধান অতিথি বলেন, সৈনিক জীবনে প্রশিক্ষণ এখানেই শেষ নয়। সৈনিক জীবনের জন্য শুরু হওয়া প্রশিক্ষণ অব্যাহত থাকবে। কঠোর প্রশিক্ষণ, শৃংখলা, নিয়মানুবর্তিতা, কর্তব্য পরায়নতা, দেশপ্রেমের আদর্শে উদ্বুদ্ধ হয়ে দেশ রক্ষায় সেনাবাহিনীর ভাবমূর্তি উজ্জল করা এবং দেশ গঠনের গুরু দায়িত্ব পালনের জন্য রিক্রুটদের উদ্দেশ্যে আহ্বান জানান তিনি।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার সেন্টার এন্ড স্কুল অব মিলিটারী ইঞ্জিনিয়ারিং এর কমান্ডান্ট ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মুনিরুজ্জামান এবং ট্রেনিং ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোঃ মাসুদুর রহমান খান। মেজর রিজওয়ান শাহরিয়ার শপথ বাক্য পাঠ করান। শপথ গ্রহন এবং সমাপনী অনুষ্ঠানে মোট এক হাজার ১৮ জন রিক্রুট সেনাবাহিনীতে ইঞ্জিনিয়ার্স, এএমসি, এডিসি, এসিসি, সিএমপি এবং আরভিএন্ডএফসি কোরে সৈনিক হিসেবে যোগদান করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *