বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে নাটোরে বিক্ষোভ


নাটোর অফিস॥
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে নাটোরে বিক্ষোভ করেছে আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগ নেতা-কর্মীরা। শনিবার রাত ৮টার দিকে শহরের কান্দিভিটুয়াস্থ জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয় থেকে যুবলীগের ব্যানারে একটি বিক্ষোভ মিছিলটি বের করা হয়। মিছিলটি শহরের গুরুত্বপুর্ন এলাকা প্রদক্ষিন শেষে কানাইখালী বাসস্ট্যান্ড এলাকায় সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। বক্তারা জামাত-শিবিরসহ মৌলবাদীদের বিরুদ্ধে হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন বেশি বাড়াবাড়ি করলে যুবলীগ তাদের সর্বত্র প্রতিরোধ করবে।
এই বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, সদস্য শরিফুল ইসলাম শরিফ, সাবেক ওয়ার্ড কাউন্সিলর মোস্তারুল ইসলাম আলম,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান ,আব্দুর রাজ্জাক ডাবলু,সায়েম হোসেন উজ্জল,সহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মী।
এদিকে শনিবার সন্ধ্যার পর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজানের নেতৃত্বে আওয়ামীলীগের নেতা কর্মীরা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে শনিবার সন্ধ্যার পর শহরে তাৎক্ষনিক বিক্ষোভ মিছিল বের করে । মিছিল শেষে সংক্ষিপ্ত পথ সভায় স্থানীয় নেতৃবৃন্দ বক্তৃতা করেন। এই বিক্ষোভ মিছিলে অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন নটোর জেলা পরিষদের সদস্য শফিউল আযম স্বপন, সাবেক ছাত্রলীগ নেতা এসএম জাহাঙ্গীর, বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামীলীগ নেতা দিলীপ কুমার সাহা ওরফে দিলু সাহা, সিএনজি মালিক সমিতির সভাপতি হোসেন সরদার, আওয়ামী লীগ নেতা জালাল উদ্দিন, আসলাম হোসেন, রেজাউল চৌধুরী, যুবলীগ নেতা শরীফ, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শাহীন, ছাত্রলীগ নেতা লিটনসহ আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *