গুরুদাসপুর এবং বড়াইগ্রামে বৈকালিক প্রাতিষ্ঠানিক চেম্বার শুরু

নাটোর অফিস॥
সারাদেশের ন্যায় নাটোরের গুরুদাসপুর এবং বড়াইগ্রামে বৈকালিক প্রাতিষ্ঠানিক চেম্বার শুরু হয়েছে। বৃহস্পতিবার দুুপুরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এর উদ্বোধন করেন স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রী জাহেদ মালিক।
এদিকে স্থাণীয় প্রতিনিধি হিসেবে গুরুদাসপুরে ফিতা কেটে কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মুজাহিদুর রহমান এবং বড়াইগ্রামে ফিতা কেটে এর উদ্বোধন করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খুরশীদ আলম ।
উভয় হাসপাতালে শুক্রবার ও সরকারি ছুটির দিন ব্যতিত সপ্তাহের প্রতিদিন নিয়মিত রোগী দেখবেন ডা. খুরশীদ আলম, ডা. ডলি রাণী, ডা. মেহতাজুল ইসলাম, ডা. জেবুন্নেসা এ্যানি, ডা. তামান্না সরকার, ডা. সাদিয়া আফরিন, ডা. শতাব্দী রায় বণিক, ডা. মিজানুর রহমান, ডা. মুক্তার হোসেন, ডা. মাশিয়াত আহমেদ, ডা. অভিজিৎ সরকার, ডা. মেহেদী হাসান মনিম, ডা. শাবনূর জাহান নিশি, ডা. পলি সাহা, ডা. লতা রাণী দাস ও ডা. নাইমা ইয়াসমিন।
ডা. মুজাহিদ বলেন, সরকার প্রাথমিক ভাবে গুরুদাসপুর উপজেলা হাসপাতালকে বৈকালিক প্রতিষ্ঠানিক চেম্বার করার জন্য নির্বাচিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালিক কে ধন্যবাদ জ্ঞাপন করেছেন। আমরা সরকারের লক্ষ্য বাস্তবায়নে সচেষ্ট থাকবো।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *