নাটোরে কোভিড-১৯ এর ২য় পর্যায়ের সংক্রমণ প্রতিরোধে প্রচার অভিযান

নাটোরঅফিস॥
কোভিড-১৯ এর ২য় পর্যায়ের সংক্রমণ প্রতিরোধে নাটোরে সচেতনামূলক প্রচার অভিযান উপলক্ষে আলোচনা সভা , মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার শহরের কানাইখালী বাসস্ট্যান্ড এলাকায় জেলা প্রশাসনের উদ্যোগে এই কর্মসূচী পালন করা হয়। জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার লিটন কুমার সাহা, সিভিল সার্জন ডা. কাজী মিজানুর রহমান, পৌর মেয়র উমা চৌধুরি জলি ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রহিমা খাতুন। বক্তারা বলেন, আগামী শীতের প্রকোপে করোনা সংক্রমণ বাড়ার আশংকা রয়েছে তাই সবাইকে মাস্ক ব্যবহারসহ স্বাস্থ্য বিধি মানতে হবে। এছাড়া কোন ধরনের সরকারী বেসরকারি সেবা দেয়া হবে না। মাস্ক ব্যবহার না করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও হুঁশিয়ারী করেন তারা। পরে পথচারীদের মাঝে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়।


বড়াইগ্রাম

বড়াইগ্রামে কোভিড-১৯ (করোনা ভাইরাস) এর দ্বিতীয় পর্যায়ের সংক্রমণ প্রতিরোধে সচেতনতামুলক প্রচার অভিযান ও পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে মাস্ক বিতরণ ও সচেতনতামুলক প্রচার অভিযানে অংশগ্রহণ করেন উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান, ইউএনও জাহাঙ্গীর আলম, বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন, পুলিশ ইন্সপেক্টর শফিকুল ইসলাম, তৌহিদুল ইসলাম, ভাইস চেয়ারম্যান সুরাইয়া কলি, পৌর সচিব আব্দুল হাই প্রমূখ। এসময় রিক্সা-ভ্যানসহ সকল ধরনের পথচারীদের মুখে মাস্ক পরিয়ে দেওয়া হয় এবং করোনা প্রতিরোধে সচেতনতামুলক প্রচার অভিযান চালানো হয়। এদিকে নতুন করে কালিকাপুর মসজিদসহ বিভিন্ন মসজিদে মুসল্লীদের মাঝে মাস্ক বিতরণ করেন স্থানীয়রা।
সিংড়া
সিংড়ায় বৃহষ্পতিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা প্রশাসনিক ভবন একটি প্রচার র‌্যালী শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এসময় সকল শ্রেণী-পেশার মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন প্রশাসনের কর্মকর্তারা। জনসচেতনতামূলক এই প্রচার অভিযানে অংশ নেন উপজেলা ভারপ্রাপ্ত ইউএনও সহকারী কমিশনার (ভুমি) মোঃ রকিবুল হাসান, সিনিয়র সহকারি পুলিশ সুপার (সিংড়া সার্কেল) জামিল আকতার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আমিনুল ইসলাম, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মইনুল হাসান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল-আমিন বিশ^াস প্রমুখ।

Spread the love
  • 79
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    79
    Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *