লালপুরে পিকআপ-ট্রলি সংঘর্ষে ট্রলি চালক নিহত

নাটোর অফিস॥
নাটোরের লালপুর-বাঘা মহাসড়কে পিকআপ ভ্যান ও স্যালো ইঞ্জিন চালিত পাওয়ার ট্রলির মুখোমুখি সংঘর্ষে ট্রলির চালক বাপ্পি (২০) নিহত হয়েছে। এ ঘটনায় আরো দুজন আহত হয়েছে । আহতরা হলো পিকআপের চালক জামিল (২৬) ও হেলপর লিমন (২১)। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নের লালপ্রু-বাঘা মহাসড়কে জামতলা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত বাপ্পি উপজেলার অমৃত পাড়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানাযায়, সকালে লালপ্রু-বাঘা মহাসড়কে জামতলা নামক স্থানে পিকআপ ভ্যান ও পাওয়ার ট্রলি মুখোমখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রলির চালক বাপ্পি মৃত্যু হয়। পরে খবর পেয়ে পুলিশ এসে স্থানীয়দের সহযোগিতায় পিকআপের চালক জামিল (২৬) ও হেলপর লিমন (২১) কে আহত অবস্থায় উদ্ধার করে লালপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। তাদের অবস্থা আশঙ্কাজনক হলে রাজশাহী মেডিকেল কলেজে প্রেরণ করা হয়।
লালপুর থানার ওসি নাছিম আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের লাশ ও দুর্ঘটনা কবলিত পিকআপ ভ্যান ও পাওয়ার ট্রলি উদ্ধার করে থানায় আনা হয়েছে।আহতদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আইনত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *