নাটোরে সাংবাদিক নাসিমকে গ্রেফতার সাবরিনার উকিল নোটিশ

নাটোর অফিস॥ বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টুয়েন্টিফোরের নাটোর প্রতিনিধি সাংবাদিক নাসিম উদ্দীন নাসিমকে লিগ্যাল নোটিশটি পাঠিয়েছেন জেকিজির গ্রেফতার চেয়ারম্যান ডা. সাবরিনা ফারুক চৌধুরী।

গত ৩ জুলাই সাংবাদিক নাসিম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘দেশের আলোচিত প্রতারক জিকেজি’র চেয়ারম্যান ডা. সাবরিনা ফারুক চৌধুরীকে কেন গ্রেফতার করা হচ্ছে না? এ সংক্রান্ত একটি লেখা পোষ্ট করেন, যা ড. সাবরিনার দৃষ্টিগোচর হলে তিনি গত ৭ জুলাই ব্যারিষ্টার সাদিক এসোসিয়েটসের আইনজীবী এডভোকেট খাদিজাতুল কোবরার মাধ্যমে ডাকযোগে লিগ্যাল নোটিশটি পাঠান।

নোটিশে বলা হয়, আমার ক্লায়েন্ট ড. সাবরিনা শামরিন হোসেন পিতা মোঃ মোশারফ হোসেন সাং- রোড নং -৫, পিসি কালচার হাউজিং,মোহাম্মদপুর, শ্যামলী,ঢাকা একজন সুনামধন্য হৃদরোগ সার্জন। তিনি দীর্ঘদিন সুনামের সাথে এই পেশায় নিয়োজিত আছেন। ফেসবুক আইডিতে পোষ্ট করা, “সাবরিনা আরিফ চৌধুরী কেন গ্রেফতার হলোনা ” শীর্ষক সংবাদের মাধ্যমে তাকে সামাজিক ও পেশাগত ভাবে মান ক্ষুন্ন করা হয়েছে। কেন আপনার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫ এবং ২৯ ধারা অনুযায়ী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে না নোটিশ পাওয়ার ৩ দিনের মধ্যে জবাব প্রদানের জন্য বলা হলো।

এ ব্যাপারে সাংবাদিক নাসিম জানান, সংবাদটির তথ্যসূত্র হিসেবে দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ” পূর্ব- পশ্চিম বিডি”র কথা লিখা থাকলেও তিনি আমাকে নোটিশ পাঠিয়েছেন। করোনা টেস্ট নিয়ে প্রতারণাকারী এবং দেশের ভাবমূর্তি ক্ষুন্ন করার সাথে জিকেজির চেয়ারম্যান ড. সাবরিনাকে গ্রেফতার করায় সরকার প্রধান এবং পুলিশকে ধন্যবাদ জানাচ্ছি। একই সঙ্গে ড. সাবরিনাসহ করোনা টেস্টের জালিয়াতকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি।

উল্লেখ্য, জেকেজির চেয়ারম্যান ও জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের কার্ডিয়াক সার্জন সাবরিনা আরিফ চৌধুরীকে রোববার গ্রেপ্তার করে পুলিশে। এছাড়া ডাঃ সাবরিনাকে চাকুরীচ্যুত করা হয়েছে। সাবরিনার স্বামী আরিফুল হক চৌধুরীসহ ৬জনকে করোনার ভূয়া রিপোর্ট প্রদানের অভিযোগ রয়েছে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *