নাটোরে আ’লীগ কর্মীকে কুপিয়ে জখম

নাটোর অফিস॥
নাটোরের নলডাঙ্গায় ইউসুব আলী টুটুল (৪২) নামে এক আওয়ামীলীগ কর্মীকে কুপিয়ে জখম করা হয়েছে। রক্তাক্ত জখম অবস্থায় টুটুল কে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে নাটোর সদর হাসপাতাল ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালে নেয়া হয়। কিন্তু সেখানে অবস্থার অবনতি হলে রাতেই ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

সোমবার রাত ৯ টার দিকে উপজেলার ধামনপাড়া সরকারী প্রাথমিক বিদ্যায়ল মাঠে এই হামলার ঘটনা ঘটে। পুর্ব বিরোধের জেরে এই হামলার ঘটনা ঘটেছে বলে পুলিশের ধারনা।

অপরদিকে আহতের পরিবারের দাবী স্থানীয় আওয়ামীলীগ নেতার ইন্ধনে এই হামলার ঘটনা ঘটে। আহত ইউসুব আলী টুটুল উপজেলার ধামনপাড়া গ্রামের মিজানুর রহমানের ছেলে ও উপজেলা আওয়ামীলীগের সদস্য।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সোমবার রাত ৯ টার দিকে উপজেলার ধামনপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউসুব আলী টুটুল বসে ছিল। এসময় এক দল দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে টুটুলকে এলোপাতারি কুপিয়ে জখম করে চলে যায়। আহত অবস্থায় টুটুল কে স্থানীয়রা উদ্ধার প্রথমে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করেন।

উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ দাবী করেন, বিপ্রবেলঘরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও স্থানীয় ইউপি সদস্য মীর লোকমান হাকিমের তিন ছেলে ও তার দুই ভাতিজাসহ তাদের লোকজন টুটুলের ওপর অর্তকিতে হামলা চালায় এবং ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি কুপিয়ে জখম করে।

এব্যাপারে ইউপি সদস্য ও আওয়ামীলীগ নেতা মীর লোকমান হাকিম বলেন, তিনি ঘটনার সময় নশরতপুর গ্রামে ত্রান বিতরন কাজে ব্যস্ত ছিলেন। গ্রামে এসে ঘটনা শুনতে পান টুটুলকে কে বা কারা কুপিয়ে জখম করেছে। ঘটনাস্থলে অনেকের মুখ থেকে শুনেছেন কারা মেরেছে কেউ চিনতে পারেনি। দুর্বৃত্তরা অন্ধকারে এসে টুটুলকে মেরে চলে যায়। তবে টুটুলদের সাথে আমাদের পুর্ব বিরোধ রয়েছে সত্য। টুটুল আমার ছেলেকে মারপিট করা নিয়ে চলা বিরোধ বিচারাধীন রয়েছে। টুটুলের ওপর হামলা করার বিষয়ে তার ছেলে ও ভাতিজাদের বিরুদ্ধে আনা অভিযোগ মিথ্যা ও বানোয়াট। রাজনৈতিক চক্রান্ত। সঠিক তদন্তের মাধ্যমে এই হামলার বিচার ও দৃষ্টান্তমুলক শাস্তি আমিও চাই।

আহত টুটুলের স্ত্রী মিনা বেগম জানান, তিনি নিজে বাদী হয়ে নলডাঙ্গা থানায় ২৬/২৭ জনকে আসামী করে একটি লিখিত এজাহার দাখিলের প্রস্তুতি নিয়েছেন।

নলডাঙ্গা থানায় গতকাল সোমবার যোগদানকৃত অফিসার ইনচার্জ নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহতের স্ত্রীর পক্ষ থেকে একটি মামলার প্রস্তুতি চলছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। এছাড়া হামলাকারীদের সনাক্ত করা সহ গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে। অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *