নাটোরের সিংড়ায় দুঃস্থদের মাঝে বিএনপির খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক,সিংড়া, নাটোর॥
নাটোরের সিংড়ায় দেড় শতাধিক অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক ও সিংড়া উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক, বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী এডভোকেট এম ইউসুফ আলী।

মঙ্গলবার সকাল ১০টায় দক্ষিণ দমদমা এলাকায় একটি মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে চাল, ডাল, তেল, সোলা, পিয়াজসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাড রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

উপস্থিত ছিলেন সিংড়া থানা বিএনপির যুগ্ম আহবায়ক অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম আনু, সাবেক তাজপুর ইউপি চেয়ারম্যান শাহাদৎ হোসেন, সাবেক কলম ইউপি চেয়ারম্যান ইব্রাহীম খলিল ফটিক, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক সাখাওয়াত হোসেন, পৌর কাউন্সিলর মহিদুল ইসলাম, থানা স্বেচ্ছাসেবক দলের সভাপতি হিরাদুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কাফি, পৌর স্বেচ্ছাসেবক দলের সভাপতি রফিকুল ইসলাম ছাত্রদলের সভাপতি আতাউল গণি পলাশ প্রমূখ।

বিএনপি নেতা এডভোকেট এম ইউসুফ আলী সকলকে এই মহামারীর বিরুদ্ধে রুখে দাড়ানোর আহবান জানিয়ে বলেন, আমরা জানি এই অপ্রতুল খাদ্যে আপনাদের কারোই কিছুই হবে না। আমরা উপজেলা ও পৌর বিএনপি মিলে ১২টি ইউনিয়ন ও পৌরসভার প্রত্যেকটি দুর্শশাগ্রস্থ মানুষের কাছে পৌছাতে পারি। আর আপনাদের দোয়া ও ভালোবাসা চাই।

তিনি ড. জাফরুল্লাহর গনস্বাস্থ্য উদ্ভাবিত কোরনা পরীক্ষার কীটের বিষয়ে সরকারের আচরনের তীব্র সমালোচনা করে বলেন, আজ দেশের সর্বোচ্চ আদালত. সংবিধানের অভিভাবকরাও তাদের দায়িত্বে অবহেলা করছেন। দেশের সর্বোচ্চ আদালতের বিচারকগণ এই বিষয়ে একটা সুয়োমোটো রুল দিয়েও তো সরকারকে বা সংশ্লিষ্ট বিভাগকে গনস্বাস্থ্যের এই কীট পরীক্ষা করে বাজারজাতকরণ করতে বলতে পারে।

বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাড রুহুল কুদ্দুস তালুকদার দুলু ভিডিও কনফারেন্সে বলেন, এই মহামারীতে যার যা কিছু আছে তাই নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে। ত্রাণ বিতরণে স্বচ্ছতা আনতে সরকারের প্রতি সেনাবাহিনীর মাধ্যমে ত্রাণ বিতরণের কার্যক্রম পরিচালনার আহবানও জানান তিনি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *