নাটোরে চেকপোস্ট পেরিয়ে গাজীপুর ফেরত ১৯ জন

নাটোর অফিস॥
নাটোরের সিংড়ার চৌগ্রাম চেকপোস্ট এলাকায় পিকআপযোগে গাজীপুর থেকে আসা ১৯ জনকে হা্ইওয়ে পুলিশ আটকের পর কোয়ারেন্টিনে পাঠিয়েছে। তারা সিংড়ার ছাতারদিঘী ইউনিয়ের কালিগঞ্জ হোসেনপুরের বাসিন্দা।

নাটোরের ঝলমলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ রেজওয়ান জানান, ঢাকা-গাজীপুর থেকে পিকাপে করে একদল নারী পুরুষ সিংড়ার চৌগ্রাম ও ছাতারদিঘী গ্রামে আসছিলেন। পথে চৌগ্রাম ঝলমলিয়া হাইওয়ে পুলিশের একটি টিম চৌগ্রাম চেক পোস্টে তাদের আটক করে। এসময় বগুড়া রিজিওয়ানের সার্কেল এএসপি রায়হান সেখানে উপস্থিত ছিলেন। বিষয়টি পরে সিংড়া উপজেলা নির্বাহী অফিসারকে জানানো হয়। পরে সিংড়া উপজেলা নির্বাহী অফিসার নাসরিন আক্তার এর উপস্থিত তদারকি তে তাদেরকে ছাতারদিঘী ইউনিয়নে প্রেরণ করেন। ইউএনও মুঠোফোনে ১১ নং ছাতারদিঘী চেয়ারম্যান আলতাব হোসেনের সাথে যোগাযোগ করে রহিম মেমোরিয়াল কলেজে তাদেরকে ১৪ দিন বাধ্যতামূলক কোরেন্টাইনে রাখার জন্য নির্দেশ দেন।
এছাড়া পিকআপ চালককে নাটোর সদর কোরেন্টাইনে থাকার জন্য নির্দেশ দেন।

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, মহাসড়কগুলোতে সীমান্তবর্তী জেলাগুলোর সাথে পুলিশের যৌথ চেকপোস্ট কাজ করে। নানা কারণে সবসময় পণ্যবাহী যান তল্লাশী করা সম্ভব হয় না। যেগুলো সন্দেহজনক মনে হয় সেগুলোই তল্লাশী করা হয়। এই সুযোগে পণ্যবাহী ট্রাকে মানুষ আসতে পারে। এমনটা শুরুর দিকে ছিলো না। আমরা আরও সতর্ক হবো।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *