নাটোর জেলা প্রশাসনের বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী পালন

নাটোর অফিস॥
“মুজিববর্ষে সোনার বাংলা, ছড়ায় নতুন স্বপ্নাবেশ, শিশুর হাসি আনবে বয়ে, আলোর পরিবেশ” এই প্রতিপাদ্য নিয়ে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে নাটোরে পালিত হচ্ছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী। তবে করোনা ভাইরাসের সতর্কতার জন্য সকল কর্মসুচী সংক্ষিপ্ত করা হয়েছে।

দিবসটি পালনে জেলা প্রশাসনের আয়োজনে আজ মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে সংরক্ষিত আসনের মহিলা সংসদ সদস্য রত্না আহমেদ ও জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজের নেতৃত্বে কালেক্টরেট ভবন চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজন করা হয় এক আলোচনা সভার।

বঙ্গবন্ধু ও বাংলাদেশ” শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নাটোর-০২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, বিশেষ অতিথি ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রত্না আহম্মেদ। নাটোরের জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার লিটন কুমার সাহা, নাটোর জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড,সাজেদুর রহমান খাঁন, সিভিল সার্জন ডাঃ মোঃ মিজানুর রহমান,নাটোর পৌর সভার মেয়র উমা চৌধুরী, নাটোর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, নাটোর জজ কোর্টের পিপি সিরাজুল ইসলাম সহ বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *