নাটোরে দুলু‌: দল পুনর্গঠন করলেই ঘুরে দাঁড়ানো সম্ভব

নাটোর অফিস॥ বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও নাটোর জেলা বিএনপি সভাপতি রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের আদর্শে না থাকায় বিএনপি অস্তিত্ব সংকটে পড়েছে। দলের মধ্যে হতাশা ও বিভ্রান্তি থাকতে পারে। তবে বিএনপি আবারো ঘুরে দাঁড়াবে। যোগ্যদের মূল্যায়ন করে দল পুনর্গঠন করলেই আবারো ঘুরে দাঁড়ানো সম্ভব হবে।

বৃহস্পতিবার বিকেলে শহরের আলাইপুরে জেলা বিএনপি’র অস্থায়ী কার্যালয়ে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৮ তম প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে জেলা বিএনপি আয়োজিত আলোচনা সভা ও ইফতার মহফিলে প্রধান অতিথির বক্তব্যে রুহুল কুদ্দুস তালুকদার দুলু এসব কথা বলেন।

দুলু বলেন, আমরা শহীদ জিয়ার আদর্শে দল পুনর্গঠন চাই। জিয়াকে আমরা একটি কষ্টিপাথর হিসেবে নেবো। সেখানে যাচাই হবে, যে টিকবে সে দলে থাকবে। আর যে টিকবে না তার দলে থাকার কোনো অধিকার নেই।

শত ষড়যন্ত্রেও শহীদ জিয়ার নাম মুছে ফেলা যাবে না মন্তব্য করে দুলু বলেন, জিয়াউর রহমান তার আদর্শ ও কর্ম দিয়ে এদেশের কোটি কোটি মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন। স্বাধীনতার ঘোষণা দিয়ে উপহার দিয়েছেন সোনার বাংলাদেশ। শত ষড়যন্ত্র করেও তার নাম মুছে ফেলা যাবে না ।

জেলা বিএনপি’র সাধারন সম্পাদক আমিনুল হকের সভাপতিত্বে অনুষ্টিত সভায় বক্তব্যে রাখেন জেলা বিএনপি’র সহ সভাপতি মহিদুল ইসলাম বাচ্চু , সদর থানা সভাপতি রহিম নেওয়াজ , শহর বিএনপি’র সভাপতি এ্যাডভোকেট রুহুল আমিন তালুকদার টগর, সাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র শেখ এমদাদুল হক আল মামুন , জেলা বিএনপি’র প্রচার সম্পাদক ফরহাদ আলী দেওয়ান শাহীন, জেলা যুবদল সভাপতি এ হাই তালুকদার ডালিম, যুগ্ম সম্পাদক এম হাসান পরশ, সাংগঠনিক সম্পাদক পৌর কাউন্সিলর সাজ্জাদ হোসেন সোহাগ, জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক রাসেল রনি, জেলা ছাত্রদল সভাপতি কামরুল ইসলাম ,সাধারণ সম্পাদক মারুফ হাসান সৃজন সহ অরোও অনেকে ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *