নাটোর-৩: ২৭ দফা বিশেষ অঙ্গীকারে উন্নত সিংড়া গড়তে পলকের প্রতিশ্রুতি

নাটোর: এক দশকে এগিয়ে যাওয়া সিংড়াকে আধুনিক, নিরাপদ, তারুণ্যময় ও উন্নত করে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করে ২৭ দফা অঙ্গীকারসহ নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন নাটোর-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। কৃষি খাতকে উপজীব্য করে কৃষিভিত্তিক শিল্প প্রতিষ্ঠা, সুস্বাস্থ্য ও সমন্বিত স্বাস্থ্যসেবা নিশ্চিতকরণ, মানসম্পন্ন শিক্ষা ও যোগ্যতাভিত্তিক কর্মসংস্থান, আধুনিক অবকাঠামো নির্মাণ, ক্রীড়া-সংস্কৃতির মাধ্যমে সুস্থ্য ধারার বিনোদনের ব্যবস্থা, দারিদ্র দূরীকরণ, সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠা, নারীর ক্ষমতায়ন, টেকসই উন্নয়ন এবং সিংড়ার জন্য বাস্তবায়নযোগ্য দীর্ঘমেয়াদী পরিকল্পনা স্থান পেয়েছে ইশতেহারে।

জুনাইদ আহমেদ পলক বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ ঘোষিত নির্বাচনী ইশতেহার-২০১৮ অনুযায়ী প্রস্তত সিংড়ার ইশতেহারে সিংড়াবাসীর জীবনমান উন্নয়নের লক্ষে জীবনঘনিষ্ঠ বিষয়গুলো অন্তর্ভুক্ত করা হয়েছে। বিগত দুইটি নির্বাচনে সিংড়াবাসীর নিকট করা অঙ্গীকারগুলো যথাসাধ্য পূরণ করেছি। সিংড়াবাসী ৩০ শে ডিসেম্বর নৌকাকে জয়যুক্ত করলে অসমাপ্ত কাজগুলো শেষ করা হবে। নৌকা বিজয়ী হলে জয়ের অংশীদার হবে সিংড়ার প্রতিটি মানুষ।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ প্রার্থী জুনাইদ আহমেদ পলকের প্রধান নির্বাচনী এজেন্ট ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট ওহিদুর রহমান, সিংড়া ওয়ার্কার্স পার্টির সভাপতি মিজানুর রহমান, সিংড়া পৌর আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, পৌর সাধারণ সম্পাদক ও মেয়র জান্নাতুল ফেরদৌসসহ ১৪ দলের নেতাকর্মীরা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *