নাটোর-৩: পলককে সমর্থন দিয়ে সড়ে দাঁড়ালেন বিকল্প ধারার প্রার্থী 

নাটোর: নাটোর-৩(সিংড়া)আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জুনাইদ আহমেদ পলককে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সড়ে দাঁড়ালেন মহাজোট প্রার্থী মঞ্জুরুল আলম হাসু। একইসাথে আসন্ন নির্বাচনে নৌকায় ভোটা দিয়ে পলককে বিজয়ী করতে নিজ দল বিকল্প ধারার নেতা-কর্মীদের আহ্বান জানায়েছেন তিনি।

শনিবার বিকেলে সিংড়ায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জুনাইদ আহমেদ পলকের নির্বাচনী ইশতেহার ঘোষণাকালে অায়োজিত সংবাদ সম্মেলনে যোগ দিয়ে এ ঘোষণা দেন হাসু।

বিকল্প ধারার এ প্রার্থী বলেন, আমরা দেশ ও জাতির বৃহত্তর স্বার্থে ঐক্যবদ্ধ হয়েছি। সমৃদ্ধি ও উন্নয়নের পালে হাওয়া দিতে এই মুহূর্তে আওয়ামী লীগের বিকল্প নেই। তাই নির্বাচনে অংশ নিয়েও আমি পলককে সমর্থন দিচ্ছি। বিকল্প ধারার সিংড়া নেতাকর্মীরা এখন থেকে নৌকার বিজয়ে কাজ করবেন।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ প্রার্থী জুনাইদ আহমেদ পলকের প্রধান নির্বাচনী এজেন্ট ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট ওহিদুর রহমান, সিংড়া ওয়ার্কার্স পার্টির সভাপতি মিজানুর রহমান, সিংড়া পৌর আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, পৌর সাধারণ সম্পাদক ও মেয়র জান্নাতুল ফেরদৌসসহ ১৪ দলের নেতাকর্মীরা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *