কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নাটোর অফিস ॥
নাটোর শহরের উত্তর বড়গাছা এলাকার একটি ছাত্রী নিবাস থেকে নুসরাত জাহান মারিয়া বৈশাখী (১৮) নামে এক কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়। শনিবার রাত ১১ টার দিকে হাফসা ছাত্রী নিবাস নামের ওই ছাত্রী নিবাসের তিন তলার একটি কক্ষ থেকে তাকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ। তৃতীয় তলার ওই কক্ষে তিনি একাই থাকতেন বলে জানান নিবাসের মালিক। নিহত শিক্ষার্থী নুসরাত জাহান বৈশাখী নাটোরের সিংড়া উপজেলার চামারী ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের রফিকুল মৃধার মেয়ে। সে নবাব সিরাজ উদ দৌলা সরকারি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন। বৈশাখী জেলা ব্যাডমিন্টন দলের একজন খেলোয়াড়ও ছিলেন বলে জানা গেছে।
পুলিশ ও শিক্ষার্থী সুত্রে জানাযায়, শহরের উত্তর বড়গাছা এলাকায় হাফসা ছাত্রী নিবাসের তিন তলার একটি কক্ষে নুসরাত জাহান মারিয়া বৈশাখী একাই থাকতেন। শনিবার সন্ধ্যার পর থেকে ওই শিক্ষার্থীর কক্ষের দরজা বন্ধ ছিল। তার কোনো সাড়া শব্দ না পেয়ে রাত ৯ টার দিকে ওই কক্ষের দরজায় গিয়ে ডাকাডাকি করেন সহপাঠীরা। এরপরও তার সাড়া শব্দ না পেয়ে মেস সুপার বিষয়টি ছাত্রী নিবাসের মালিক পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাবিবুর রহমান চুন্নুকে জানান।
হাবিবুর রহমান চুন্নু জানান, তাকে বিষয়টি অবগত করার সাথে সাথে তিনি নিবাসে আসেন এবং
প্রথমে ওই শিক্ষার্থীর পরিবারকে জানান। এরপর তিনি নাটোর থানা পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে আসেন। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা দরজার লক ভেঙে মরদেহ উদ্ধার করে।
নাটোর সদর থানার ওসি মিজানুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কক্ষের দরজা বন্ধ থাকতে দেখেন। এরপর ফায়ার সার্ভিসের কর্মীদের সহযোগিতায় দরজা খোলা হয়। বৈশাখীর মৃতদেহ তার ওড়না দিয়ে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় ছিল। ভেতর থেকে দরজা বন্ধ থাকায় প্রাথমিকভাবে এটি আত্মহত্যা মনে হচ্ছে।
ওসি আরো জানান, নিহতের ব্যবহৃত ল্যাপটপ ও মোবাইল ফোন জব্দ করা হয়েছে। সেগুলো থেকে আত্মহত্যার কারণ জানার চেষ্টা করা হচ্ছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য রাতেই সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *