নাটোরে বিএনপি নেতাকে পিটিয়ে জখম

নাটোর অফিস ॥
নাটোরে দুর্বৃত্তের হামলায় জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ফরহাদ আলী দেওয়ান শাহিন আহত হয়েছেন। আজ বুধবার দুপুর ১ টার দিকে শহরের সড়ক ও জনপথ অফিসের সামনে তাকে পিটিয়ে জখম করে দুর্বৃত্তরা।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানাযায়, আজ বুধবার আদালতে বিচারাধীন মামলায় হাজিরা শেষে মোটর সাইকেলে যাওয়ার সময় উলুপুর হেলিপ্যাড মাঠ এলাকায় কতিপয় দুর্বৃত্ত তার ওপর হামলা চালায়। এসময় তিনি মোটর সাইকেল থেকে নিচে পড়ে গেলে দুর্বৃত্তরা তাকে বেধড়ক মারপিট করে চলে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে একটি বেসরকারী হাসপাতালে নেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
আহত দেওয়ান শাহীন বলেন, তাকে সরকারী দলের ক্যাডাররা তার ওপর হামলা করেছে। সরকারী দলের ক্যাডার কোয়েল, কুত্তা সেলিম, সজীব, প্রিন্স সহ কয়েকজন সড়ক ও জনপথ অফিসের সামনে আমার পথরোধ করে এবং গাড়ী দিয়ে মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এসময় তিনি সড়কের ওপর পড়ে গেলে সন্ত্রাসীরা তাকে বেধড়ক পিটিয়ে জখম করে মৃত ভেবে চলে যায়। চলে যাওয়ার সময় তাকে লক্ষ করে গুলিও ছোড়ে সন্ত্রাসীরা।
জেলা বিএনপি’র আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু জানান, আজ বুধবার নাটোর জজকোর্টে একটি মামলায় হাজিরা দিতে যান ফরহাদ আলী দেওয়ান শাহীন। হাজিরা শেষে বাড়ি ফেরার পথে শহরের ফুলবাগান সড়ক জনপদ অফিসের সামনে পৌঁছালে আওয়ামী সন্ত্রাসীরা প্রাইভেট কার দিয়ে তার মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এরপর তাকে হত্যার উদ্দেশ্যে পিটিয়ে তার বাম হাত ভেঙে দেয়।
যুবলীগ কর্মী রাসেদুল ইসলাম কোয়েল বলেন, বিএনপি নেতার এই অভিযোগ ভিত্তিহীন। সুনাম ক্ষুন্ন করতে তারা মিথ্যাচার করে আওয়ামীলীগসহ তাদের বিরুদ্ধে নিয়মিত প্রপাকান্ডা করে থাকেন।
সদর থানার ওসি মিজানুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাউকে পায়নি। এব্যাপারে থানায় কেউ অভিযোগ করেনি।পুলিশ বিষয়টি তদন্ত করে জড়িতদের সনাক্ত করার পর আইনী পদক্ষেপ নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *