বাউয়েটে প্রযুক্তি ভিত্তিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

নাটোর অফিস॥
নাটোরে বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অফ ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজিতে অনুষ্ঠিত হলো প্রযুক্তি ভিত্তিক প্রতিযোগিতা মাইন্ড স্টর্ম ৫.০। কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) ডিপার্টমেন্টের আয়োজনে এই প্রযুক্তিভিত্তিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। তিন দিনব্যাপী এই প্রতিযোগিতার শেষ দিনে আজ ৪ মার্চ ছিল সফটওয়্যার এবং হার্ডওয়্যার শোকেসিং প্রতিযোগিতা। এই প্রতিযোগিতায় প্রোগ্রামিং কন্টেস্ট, আইডিয়া কনটেস্ট, সফটওয়্যার শোকেসিং, হার্ডওয়ার শোকেসিং, ক্যাড কনটেস্ট, গেমিং কনটেস্ট, কুইজ , ইউ আই ইউ এক্স ডিজাইনসহ মোট ৮ টি সেগমেন্টে এই প্রতিযোগিতায় ৪৫৫ জন প্রতিযোগী অংশগ্রহণ করেন। বিকেল তিনটার দিকে প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণের মাধ্যমে তিন দিনব্যাপী এই অনুষ্ঠানের সমাপনী ঘোষণা করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ শাহিনুর আলম এসপিপি, পি-ইন্জি।
ট্রেজারার কর্নেল মোঃ হামিদুল হক (অব.), কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান মোহাম্মদ গোলাম সারোয়ার ভূঁইঞা সহ বিভিন্ন ডিপার্টমেন্টের প্রধান এবং ডিন গণ উপস্থিত ছিলেন।
উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ শাহিনুর আলম এসপিপি, পি-ইন্জি জানান, প্রধানমন্ত্রীর যে ভিশন রয়েছে স্মার্ট বাংলাদেশ ২০৪১ তা পূরণ করতে আর মনে হয় বেশি দেরি নেই। আমাদের শিক্ষার্থীরা এমনই উদ্ভাবন করেছে যা দেখে আমরা সত্যি অভিভূত এবং আনন্দিত। এমন প্রতিযোগিতার মাধ্যমে স্মার্ট বাংলাদেশ গড়ার কারিগর বের হয়ে আসবে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *